adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের নবগঠিত বোর্ড অব ডাইরেক্টরস সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নবগঠিত বোর্ড অব ডাইরেক্টরস-এর সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে এ সভা হয়।
পুননির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের এতে সভাপতিত্ব করেন। পুননির্বাচিত ভাইস চেয়ারম্যান সৌদি আরবের ইউসিফ আবদুল্লাহ আল রাজী ও কুয়েতের দি পাবলিক ইনস্টিটিউশন ফর সোস্যাল সিকিউরিটি-এর প্রতিনিধি ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, পুননির্বাচিত ডাইরেক্টর সৌদি আরবের আল রাজী কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ট্রেড-এর প্রতিনিধি ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)-এর প্রতিনিধি মো. আবুল হোসেন এ সময় উপস্থিত ছিলেন।
অন্যান্য দেশী বিদেশী ডাইরেক্টরের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক-এর প্রতিনিধি ড. আরিফ সুলেমান ও কুয়েত আওকাফ পাবলিক ফাউন্ডেশন-এর প্রতিনিধি মোহাম্মদ আব্দুল্লাহ আলজালাহমা, ডিপজিটর ডাইরেক্টর মো. আবদুস সালাম, এফসিএ, এফসিএস ও হুমায়ুন বখতিয়ার, এসিপিএ, এফসিএ, ইন্ডিপেন্ডেন্ট ডাইরেক্টর প্রফেসর এন.আর.এম বোরহান উদ্দিন পিএইচডি, প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম ও ব্যারিস্টার মোহাম্মদ বেলায়েত হোসেন এবং ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান।

সভায় এক্সিকিউটিভ কমিটি ও অডিট কমিটি পুনর্গঠন এবং বিভিন্ন ব্যবসায়িক প্রস্তাব অনুমোদনসহ বিভিন্ন নীতিগত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়া সভায় ব্যাংকের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে এ যাবত অর্জিত সাফল্য ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া