adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের বায়না – আইপিএলের কাপে কফি খাবেন

আইপিএলের কাপে কফি খাওয়ার বায়না শাহরুখের!

স্পোর্টস ডেস্ক : একের পর এক ম্যাচ জিতে কেকেআর (কলকাতা নাইট রাইডার্স) আইপিএলের ফাইনালে ওঠায় বুড়ো খোকা! শাহরুখের বায়নাক্কার যেন আর শেষ নেই। এবার বায়না ধরেছেন আইপিএলের কাপ জিতে তাতেই কফি খাওয়ার!
শুনতে আজব হলেও, টুইটারে সম্প্রতি এমনভাবেই নিজের বাসনা প্রকাশ করলেন কিংখান। টুইটারে লিখেছেন, আগামীকাল বাঙ্গালুরু, আমি সেখানে বেড়ে উঠেছি। বাচ্চাদের তাদের দাদা-দাদীর থাকার জায়গা দেখাবো। এবং যদি আল্লাহ চান তবে আইপিএলের কাপে এক কাপ কফি!’
অদ্ভুত এমন বায়না বাস্তব হবে কি না সেটা জানা না সম্ভব না হলেও আর মাত্র কয়েক ঘণ্টা পরই যে আইপিএলের সোনার হরিণ (পড়ুন কাপ) শাহরুখের হাতে উঠতে পারে তার সম্ভাবনা কিন্তু ফিফটি-ফিফটি। পথে বাধা জারার (বীর-জারার প্রীতি জিনতা) কিংস ইলেভেন পাঞ্জাব। 
কয়েক ঘণ্টা পর বেঙ্গালুরুর চিন্নাস্বামীর ফাডলাইট আলোকিত ঘাসের গালিচায় যেন আরেকবার মঞ্চস্থ হবে বীর-জারার ট্রাজেডি। একজন হাসবেন, একজন কাঁদবেন। শেষ হাসি কার, বীর-না জারার, তার মীমাংসা আর মাত্র কয়েক ঘণ্টা পরই। 
তবে শাহরুখের মনোবাসনা যেন পূর্ণ হয় তার জন্য  এখনই প্রার্থনায় ‘ওপার-ওপার’ আর ‘সাত সমুদ্র পার’ মিলিয়ে কোটি কোটি কেকেআর ভক্তের। আর সাকিবের জন্য স্পেশাল শুভ কামনা তো থাকবেই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া