adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার সিনেমায় ফিরছেন শাবানা

savanaডেস্ক রিপোট : চিত্রনায়িকা শাবানা দীর্ঘদিন পর দেশে এসে নিজের এসএস মুভিজের ব্যানারে নতুন চলচিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন। তখন কিছু জটিলতার কারণে এ উদ্যোগ আর এগোননি। তবে পারিবারিক কাজে দেশের বরেণ্য এই অভিনেত্রী ঈদের পর ঢাকায় আসবেন বলে জানা যায়।
নিউইয়র্কবাসী সংস্কৃতিকর্মী শেখ সাথী বলেন, ‘আমার সাথে ম্যানহ্যাটানে দেখা হয় তার সাথে। তার সাথে কুশল বিনিময় করি। প্রবাসী বাঙালি হিসেবে শাবানা আপুর সাথে পরিচয় রয়েছে আগে থেকেই। তিনি জানালেন, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই ঢাকা যাবেন তিনি। এছাড়া নতুন ছবির কথা উঠলেই শাবানা বলেন, আমি তো চাই আমাদের ছবির প্রডাকশন হাউসটিকে আবারও নতুন করে জাগিয়ে তুলতে। 
ইচ্ছে আছে বড় ধরনের কিছু করার। এ বছরই আশা করছি, দুই বাংলার শিল্পীদের নিয়ে নতুন কিছু উদ্যোগ নেবো। কারণ এখনকার চলচিত্রের খবরে আমি নিজেও দারুণ আশাবাদী। অনেকেই ভালো করছে। তরুণরাই আবার চলচিত্রের সুদিন ফিরিয়ে আনবে। আমি চাই প্রযোজনা বা পরিচালনা যাই করি, নতুনদের নিয়ে কাজ করতে। উল্লেখ্য, শাবানা বেশ কিছুদিন ঢাকায় অবস্থানের পর যশোরে যাবেন আত্মীয় ও এলাকাবাসীদের সাথে কিছুটা সময় কাটাতে।
ঈদের পর ঢাকায় এসে নিজের প্রযোজনা সংস্থার কাজ ও পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের বিস্তারিত জানাবেন তিনি। সেক্ষেত্রে নতুন ছবির ঘোষণাও আসতে পারে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া