adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রস্তুতি ম্যাচে স্পেনের জয়

প্রস্তুতি ম্যাচে স্পেনের জয়স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে শুক্রবার মাঠে নেমেছিল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন স্পেন। ২-০ গোলে বলিভিয়ার বিপে সেভিলার মাঠে জিতেছে স্প্যানিশরা।
ফার্নান্দো তোরেস ও আন্দ্রেস ইনিয়েস্তার গোলে জয় পায় বিশ্বের ৬৮ নম্বর দল বলিভিয়ার বিপ।ে জয় পেতে ভিসেন্তে দেল বস্ক শিষ্যদের কোনো বেগ পেতে হয়নি। তবে প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি।
দ্বিতীয়ার্ধের ৬ মিনিট পরে প্রথম গোলের দেখা পায় স্পেন। ম্যাচের ৫১ মিনিটে মার্টিনেজের পাস থেকে বল পেয়ে বল জালে জড়ান তোরেস। চেলসির এই তারকা ফুটবলার দুই মিনিট পরেই আরো একটি গোলের সুযোগ পেলেও তা হাতছাড়া করেন।
জুয়ান মাতার পরিবর্তে মাঠে নামা ইনিয়েস্তা ৮৪ মিনিটে গোল করলে ব্যাবধান দ্বিগুন হয়। তবে আরও গোল করতে পারতো স্পেন, যদি না খেলার তৃতীয় মিনিটেই মাতার শট থেকে বল পেয়ে পেদ্রোর গোলের সুযোগ নষ্ট না হতো। তাছাড়া ম্যাচের ২৬ মিনিটেও তোরেসের একটি গোলের সম্ভাবনা নষ্ট হয়।
এই জয়ে আত্মবিশ্বাসী বস্কের শিষ্যরা এল সালভাদোরের বিপে আর একটি প্রীতি ম্যাচ খেলার জন্য যুক্তরাষ্ট্রে যাবে। ‘বি’ গ্র“পে থাকা স্পেন ব্রাজিল বিশ্বকাপে লড়বে হল্যান্ড, চিলি ও অস্ট্রেলিয়ার বিপ।ে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া