adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া অসুস্থ – দুস্থদের মাঝে খাবার বিতরণ করতে পারেননি

নিজস্ব প্রতিবেদক : সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলে তিনদিন দুস্থদের মধ্যে খাবার বিতরণের কমর্মসূচি গ্রহণ করে বিএনপি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কর্মসূচির প্রথম দিনে খাবার বিতরন করলেও দ্বিতীয় দিনে অসুস্থতার জন্য যেতে পারেননি।
পায়ের ব্যথা ও অসুস্থ অনুভব করায় শনিবার দ্বিতীয় দিনের কর্মসূচিতে খালেদা জিয়া অংশ নিতে পারেননি বলে জানিয়েছেন তার প্রেস সেক্রেটরি মারুফ কামাল খান সোহেল। এ বিষয়ে জানতে চাইলে প্রেস সচিব মারুফ কামাল খান বলেন, মুন্সিগঞ্জের সমাবেশের পর গতকাল সারা দিন খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করেন বিএনপি চেয়ারপারসন। গতকালই তিনি অসুস্থ বোধ করছিলেন। তিনি বলেছিলেন, আজ সুস্থ বোধ করলে কর্মসূচিতে অংশ নেবেন।
মারুফ কামাল বলেন, আজ তিনি কান্ত এবং পায়ের ব্যথা অনুভব করছেন। এ জন্য আজকের কর্মসূচিতে অংশ নেননি। খালেদা জিয়ার পরিবর্তে শনিবার সকাল পৌনে ১১টার দিকে খিলতে এলাকায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দুস্থদের মধ্যে খাবার বিতরণ শুরু করা হয়।
দ্বিতীয় দিনে মোট ২৯টি স্পটে খাবার বিতরণের কথা রয়েছে। এরআগে শুক্রবার প্রথম দিন ১৯টি স্পটে খাবর বিতরণ করেন খালেদা জিয়া।  তিন দিনের এই খাবার বিতরণ কর্মসূচি শেষ হবে রোববার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া