adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুরেশ রায়না-শ্র“তির গভীর ‘বন্ধুত্ব’

 শ্রুতি হাসান ও  সুরেশ রায়নাস্পোর্টস ডেস্ক : বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের মন দেয়া-নেয়ার ব্যাপারটি নতুন কিছু নয়। এবারে ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না ও অভিনেত্রী শ্র“তি হাসানের মন আদান-প্রদানের খবর প্রকাশ হয়েছে স্থানীয় সংবাদ মাধ্যমগুলোতে। 
বাংলাদেশ সফরের জন্য ঘোষিত দলের অধিনায়ক করা হয়েছে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা রায়নাকে। ২৭ বছর বয়সী এই ক্রিকেটার ‘বন্ধুত্ব’ গড়েছেন কিংবদন্তি অভিনেতা কমল হাসানের কন্যা শ্রুতি হাসানের সঙ্গে। তাদের এই ‘বন্ধুত্ব’ এখন অনেকটা গভীর পর্যায়ে চলে গেছে বলে সংবাদ মাধ্যমগুলো খবর প্রকাশ করেছে।
খবরে আরো জানা যায়, রায়না নাকি শ্র“তিকে তার সৌভাগ্যের প্রতীক বলে মানেন। চেন্নাইয়ের হয়ে দারুণ ফর্মে থাকা রায়নার খেলা দেখতেও মাঠে উপস্থিত থাকছেন শ্র“তি। তবে এই দুই তারকার কেউই তাদের প্রনয়ের কথা পরিস্কার করে এখনও জানাননি।
ব্যস্ততার মাঝেও রায়না ও শ্র“তি একে অপরের সঙ্গে দেখা করছেন। আর তারা দুজন তাদের এই সম্পর্কের ব্যাপারে বেশ আন্তরিক বলেও সংবাদ মাধ্যমগুলো রিপোর্ট করেছে।
এর আগে ভারতীয় দলের বিরাট কোহলি ও অভিনেত্রী আনুষ্কা শর্মার প্রনয়ের খবর বেরিয়েছিল। এছাড়া হারবাজান সিং-গীতা বাসরা এবং জহির খান-শারভানির জুটি ব্যাপক আলোড়ন তুলেছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া