adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যারাডোনা, পেলে ও বেকেনবাওয়ারকে হিংসা করেন মেসি

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার হয়ে খেলা আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসি আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে হিংসা করেন বলে জানিয়েছেন।
মেসিকে তুলনা করা হয় ম্যারাডোনার সঙ্গে। কিন্তু জুনিয়র এই ম্যারাডোনা নিজেকে তেমন মনে করেন না। মেসির হিংসার কারণ হিসেবে ম্যারাডোনার সফলতাকে দেখা হচ্ছে। তার হিংসার এই তালিকায় আরো রয়েছেন পেলে, বেকেনবাওয়ারের মতো মহারথীরা।
ম্যারাডোনার দশ নম্বর জার্সি গায়ে দেশের হয়ে ও ক্লাবের হয়ে মেসি খেলেন। ক্লাবের হয়ে অসাধারণ পারফর্ম করা মেসি চারবার ব্যালন ডি’অর জিতেছেন। বিভিন্ন ধরনের ২১ টি প্রধান শিরোপায় হাত রেখেছেন। রেকর্ড পরিমান গোল করেছেন। কিন্তু দেশের হয়ে তার রেকর্ড তেমন ভালো নয়।
২৬ বছর বয়সী মেসির সব পাওয়ার মাঝে অপ্রাপ্তি বলতে শুধূ বিশ্বকাপের শিরোপা। এবারে আর্জেন্টিনা দল তার নেতৃত্বে ব্রাজিল বিশ্বকাপে খেলবে। ম্যারাডোনা, পেলে আর বেকেনবাওয়ারের সম্পর্কে মেসি বলেন, ‘আমি হিংসা করি। খুব বেশি হিংসা করি তাদের। আমি তাদের জায়গায় যেতে চাই।
মেসি আরো বলেন,‘আমিও তাদের মতো বিশ্বশিরোপা জিততে চাই। তাদের সমস্ত অর্জনের প্রতি সম্মান রেখে বলছি, আমি আমার লক্ষ্যে পৌছতে এই শিরোপায় হাত রাখতে চাই। আমি এখন যথেষ্ট পরিপূর্ন ও পেশাদারী একজন খেলোয়াড়। ভালো এবং মন্দ সব সমালোচনাকে সঙ্গে নিয়ে আমি আরো ভালো খেলতে চাই। বিশ্বমঞ্চে সেরা সব খেলোয়াড়দের সম্পর্কে মেসি বলেন, ‘আমি মনে করি সেখানে প্রচুর সেরা খেলোয়াড় রয়েছে। নেইমার, ইনিয়েস্তা, জাভি, রোনালদো, রিবেরী, রোবেন….আমি আরো সেরা সব খেলোয়াড়ের নাম বলতে পারি।
এবারের বিশ্বকাপে কে সেরা খেলোয়াড় তা অন্যদের সিদ্ধান্তের উপর ছেড়ে দিয়েছেন মেসি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া