adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রেফতার এড়াতে জামায়াত নেতা আ.লীগে

ডেস্ক রিপোর্ট : ঝালকাঠিতে গ্রেপ্তার এড়াতে জামায়াত নেতা আবু বক্কর খানের আওয়ামী লীগে যোগ দেয়া নিয়ে তোলপাড় চলছে শহরজুড়ে। রাজনৈতিক পরিচয় গোপন রেখে গত বুধবার শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।
এদিকে রাজনৈতিক পরিচয় গোপন করে নলছিটি উপজেলা জামায়াতের সাবেক সভাপতি আবু বক্কর খানের আওয়ামী লীগে যোগ দেয়ার খবরে খোদ আওয়ামী লীগেই তোলপাড় শুরু হয়েছে। এতে অসন্তোষ আর ােভ দানা বাঁধছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের মধ্যে। কিন্তু কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না।
সূত্র জানায়, নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মতায় আসার পর থেকে এখন পর্যন্ত বেশ কয়েক দফায় গ্রেপ্তার হন আবু বক্কর খান। তার বিরুদ্ধে হরতাল ও অবরোধে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ রয়েছে। গ্রেপ্তার এড়াতেই তিনি কৌশলে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলে নেতাকর্মীরা সমালোচনা মুখর হয়ে উঠেছেন।
তবে জামায়াত নেতা আবু বক্কর খান মুঠোফোনে বলেন, ‘এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। আওয়ামী লীগে আমার যোগদানের পেছনে নানা কারণ রয়েছে। নলছিটি পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মাসুদ খান বলেন, ‘যুদ্ধাপরাধীদের সংগঠনের কাউকে আওয়ামী লীগে যোগদান করানো দায়িত্বহীনতার পরিচয়। ফায়দা হাসিলের জন্য কেউ কৌশলে জামায়াত নেতাকে আওয়ামী লীগে যোগদান করিয়েছেন। এটা সঠিক হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া