adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সফরে ভারত অধিনায়ক রায়না

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নেই নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। ওয়ানডের বিশ্ব চ্যাম্পিয়নদের নেতৃত্ব দেবেন গত এশিয়া কাপের দলে না থাকা সুরেশ রায়না।
ধোনির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেয়া অবশ্য নতুন নয় রায়নার জন্য। এর আগে ৯টি ওয়াডেতে দলকে নেতৃত্ব দিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। আইপিএলে ভালো খেলার পুরস্কার হিসেবে দলে ফিরেছেন রবিন উথাপ্পা।
একই টুর্নামেন্টে ভালো খেলে দলে এসেছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপোয় থাকা কেদার যাদব ও অর প্যাটেল। প্রায় দুই বছর পর দলে ফিরেছেন মনোজ তিওয়ারি। ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে দলে ফিরেছেন কলকাতা নাইট রাইডার্স সাকিব আল হাসানের সতীর্থ আর বিনয় কুমার।
বিশ্রাম দেয়া হয়েছে শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজাকে। বাংলাদেশ সফরে ১৫, ১৭ ও ১৯ জুন তিনটি ওয়ানডে খেলবে ভারত। তিনটি ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।
ভারত দল: সুরেশ রায়না (অধিনায়ক), রবিন উথাপ্পা, অজিঙ্কা রাহানে, চেতেশ্বর পুজারা, অম্বাতি রাইডু, মনোজ তিওয়ারি, কেদার যাদব, ঋদ্ধিমান সাহা, পারভেজ রসুল, অর প্যাটেল, আর বিনয় কুমার, উমেশ যাদব, স্টুয়ার্ট বিনি, মোহিত শর্মা ও অমিত মিশ্র।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া