adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজে – বাংলাদেশ এ’ দলের ব্যাটসম্যানদের ব্যর্থতা

নিজস্ব প্রতিবেদক : সফরকারী বাংলাদেশ এ দলের ব্যাটসম্যানরা চরমভাবে ব্যর্থ হয়েছে। টস হেরে ফিল্ডিং করতে নেমে প্রতিপ ওয়েস্ট ইন্ডিজের ‘এ’ দলকে আটকায় ২৯২ রানে। প্রথম দিনের শেষ বিকালে সফসকারীদের স্কোর ছিল ৫ রান। দরকার ছিল ২৮৮ রানের। কিন্তু দ্বিতীয় সকালে ১৪০ রানেই নাসির বাহিনী অলআউট! দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের এ দলের সংগ্রহ ২ উইকেটে ১৭০ রান। ৩২২ রান পেছনে পড়েছে বাংলাদেশ। 
আগের দিন পাঁচ রানে থাকা ওপেনার ইমরুল আউট হন ৩২ রানে আর শূন্য রানে থাকা আরেক ওপেনার শামসুর রহমান আউট হন ২৮ রানে। এরপর মিডল অর্ডারে ৫ ব্যাটসম্যান ধারাবাহিক ভাবে ব্যর্থ। মার্শাল ৮, মমিনুল ১০, দুই তারকা নাইম ও নাসির দুই জনেই শূন্য রানে, আর নুরুল হাসান ২ রানে আউট!  স্কোর ৭ উইকেটে ৯৩!
শেষ দিকে মুক্তার আলীর ৩১ আর তাইজুল ইসলামের ১৪ রানে বাংলাদেশ এ দল ১৮০ রানে পা রাখে। ১৫২ রান এগিয়ে থেকে ওয়েস্ট ইন্ডিজ আশ দল দ্বিতীয় বার ব্যাট করতে নামে। এবং ২ উইকেটে সংগ্রহ করে ১৭০ রান। ওপেনার ব্রাথওয়েল ৯৬ রানে অপরাজিত, কিন্ত আরেক ওপেনার ফুদাদিনকে ২২ রানে ফিরিয়েছেন নাসির। এরপর আগের দিন সেঞ্চুরি করা ব্লাজউডকে শূন্য রানে ফেরালেন স্পিনার তাইজুল। কিন্তু ওপেনার ব্রাথওয়েল-র সঙ্গী হিসাবে জনসন ৪০ রানে অপরাজিত রইলেন। স্কোর ২ উইকেটে ১৭০।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া