adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত সিরিজকে কঠিন মানছেন মাশরাফি

ভারত সিরিজকে চ্যালেঞ্জ মানছেন মাশরাফিনিজস্ব প্রতিবেদক : ভারতের বিপে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে পুরোদমে গাঁ গরম করে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। মুশফিকুর রহিমের নেতৃত্বে মঙ্গলবার ফুরফুরে মেজাজেই ফিটনেস ক্যাম্প ও জিমে সময় পার করেছেন তারা। আর সপ্তাহখানেক পর শুরু হতে যাওয়া এই সিরিজকে চ্যালেঞ্জ মানছেন দেশসেরা পেসার মাশরাফি বিন মুর্তজা।
গত কয়েক মাসের দুর্দশা কাটিয়ে আসন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত  ডানহাতি এই পেসার। তিনি বলেন, এই সিরিজ অবশ্যই চ্যালেঞ্জিং। তারপরও আমরা আশাবাদী। আসলে খুব খারাপ গিয়েছে শেষ ছয়টা মাস। এখান থেকে ফিরে আসতে হলে আমাদের ভালো খেলেই আসতে হবে। আমাদের বিশ্বাস আছে। বিশেষ করে আমাদের বিপ দল ভারতের ব্যাটিং লাইনআপ শক্তিশালী। আমি মনে করি আমাদের ভালো খেলার সুযোগ রয়েছে। কারণ ভারতকে আমরা এর আগে হারিয়েছি।
শেষ দুটি সিরিজে মাঝপথ থেকে ছিটকে গেলেও এটাই ক্যারিয়ারের নিয়ম মানছেন তিনি,‘এটাতো পুরো ক্যারিয়ার ধরেই হয়ে আসছে আমার সঙ্গে। এটা নিয়ে এতো চিন্তা করার কারণ নেই। এজন্যই আসলে একটা বিশ্রামের পর আবার কাজ শুরু করেছি। আসলে শুধু ফিরে আসাটা গুরুত্বপূর্ণ না। ভালো খেলাটাও খুব গুরুত্বপূর্ণ।
চোটের পর আবার পুরোদমে ফর্মে ফেরাকে গুরুত্ব দিচ্ছেন সাবেক অধিনায়ক। তিনি বলেন, চোটটা আসলে এমন ব্যাপার যার সঙ্গে লড়াই করতে হয়। চোটে থাকলে মানসিকভাবে সবাই সবাই আপসেট থাকে। একটা পর্যায়ের পর আবার ফিরে আসাটা শারীরিকভাবে খুব কঠিন। মানসিকভাবে ফিরে আসাই খুব গুরুত্বপূর্ণ। কাজে আত্মবিশ্বাসটা ফিরিয়ে আনাটাও খুব গুরুত্বপূর্ণ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া