adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদার জনসভা সরকারের সহযোগিতা পাচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভাকে কেন্দ্র করে সরকার বা প্রশাসনের প থেকে এখনো কোনো বাধা দেয়নি বলে জানিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, জনসভাকে কেন্দ্র করে সরকারের কোনো ষড়যন্ত্র থাকলে সেটি যথাসময়ে জানা যাবে। ইতিমধ্য জনসভার প্রস্তুতি প্রায় সম্পন্ন বলেও জানান তিনি।
মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বুধবার দুপুরে মুন্সীগঞ্জ লঞ্চঘাটের পাশে হাট লীগঞ্জে জেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন বেগম খালেদা জিয়া। দেশব্যাপী গুম, খুন, অপহরণ ও দুর্নীতির প্রতিবাদে এ জনসভা করা হচ্ছে বলেও মন্তব্য করেন রিজভী।
বুধবার দুপুর দেড়টায় খালেদা জিয়া তার গুলশানের বাসা থেকে মুন্সীগঞ্জের উদ্দেশে রওনা হয়ে নয়াপল্টন, মৌচাক, নারায়ণগঞ্জ ও মুক্তারপুর ব্রিজ হয়ে মুন্সীগঞ্জে যাবেন বলেও সাংবাদিকদের জানান রিজভী।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, দিন-রাতের কোনো মুহূর্তেই বিরোধী দলের নেতাকর্মীদের স্বাভাবিক জীবন-যাপনের উপায় নেই। সরকার বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করে নিজেরা আজীবনের সুখময় জীবনের ব্যবস্থা করছে জনগণের রক্ত পায়ে মেখে। 
তিনি বলেন, এদেশে গণতন্ত্র এখন নির্বাসনে। দেশে এখন গডফাদারদের শাসন চলছে। দেশে এখন নৈতিকতার কোনো মূল্য নেই। জনগণের শক্তিকে এরা কখনোই মূল্য দেয়নি। জনগণের নিরাপত্তা যেন দলের লোকদের হাতে। বিএনপি জনসভার জন্য সরকারের প থেকে সহযোগিতা পাচ্ছে কিনা? জানতে চাইলে রিজভী বলেন, এখনো বাধা পাইনি। তবে সরকারের কোনো ষড়যন্ত্র থাকলে যথাসময় জানতে পারবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, আবুল খায়ের ভূইয়া, হাবিবুর রহমান হাবিব, আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন,শিরীন সুলতানা, মীর সরাফত আলী সপু প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া