adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কৃষি ব্যাংকের ক্যাশিয়ারসহ তিনজনকে অপহরণ

ডেস্ক রিপোর্ট : বান্দরবানের বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাশিয়ারসহ তিনজনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।
সোমবার রাতে (রাত সাড়ে ৯টার দিকে) ইদগড় বাইশারী সড়কের ব্যাঙ্গ ডোবা নামক স্থানে ব্যারিকেড দিয়ে দুর্বৃত্তরা একটি গাড়ি থেকে তাদের অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর ওই এলাকার আশেপাশের জঙ্গলে পুলিশ তল্লালি চালাচ্ছে। বাইশারী ও পাশের ইদগড় পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা অভিযানে অংশ নিয়েছে।
অপহৃতদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে। এরা হলেন বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাশিয়ার জিতেন্দ্র নাথ ও স্থানীয় ভাড়ায় চালিত মটরসাইকেল চালক মো: সেলিম। অপর জনের নাম পাওয়া যায়নি। অপহরণকারীরা এখনো অপহৃতদের পরিবারের কাছ থেকে কোনো মুক্তিপণ চায়নি।
ইদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: ফিরোজ ও বাইশারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, সি লাইন পরিবহণের এরকটি ছোট বাস রাত সাড়ে ৮টার দিকে তিনজন যাত্রী নিয়ে ইদগড় বাজার থেকে বাইশারী আসার পথে ব্যাঙ্গ ডোবা এলাকায় পৌঁছলে সেখানে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে তিনজনকে অপহরণ করে নিয়ে যায়।
দুর্বৃত্তরা ডাকাত হয়ে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। বাসের চালক পুলিশকে জানিয়েছেন দুর্বৃত্তরা হঠাত গাড়ির গতিরোধ করে তিনজন যাত্রীকে বেঁধে জঙ্গলের দিকে নিয়ে যায়। বাইশারী পুলিশ ফাড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, রাত ৮টার দিকে অজ্ঞাত স্থান থেকে এক মহিলা ফোনে তাকে জানিয়েছেন ব্যাঙ্গ ডোবা এলাকার জঙ্গলে একদল ডাকাত জড়ো হয়েছে। তিনি বিষয়টি ইদগড় পুলিশকে জানিয়েছেন।
ব্যাঙ্গ ডোবা স্থানটিতে প্রায় সময় ডাকাতির ঘটনা ঘটে থাকে বলে পুলিশ জানিয়েছে। বাইশারী ইদগড় সড়কে ডাকাতির ঘটনা বেশি হওয়ায় পুলিশ টহল দিলেও রাত ৮টার পর কোন টহল থাকে না। গাড়ির চালকদের মানা করা সত্ত্বেও তারা  ঝুঁকি নিয়ে যাত্রী পরিবহণ করে থাকে বলে পুলিশ জানিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া