adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হলমার্কের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকার আরও একটি মামলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : ইতিহাসের বৃহত্তম ব্যাংক ঋণ কেলেঙ্কারির ঘটনায় হলমার্কের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদ ও চেয়ারম্যান জেসমিন ইসলামের বিরুদ্ধে আরো একটি অর্থঋণ মামলা দায়ের করবে সোনালী ব্যাংক। 
মঙ্গলবার সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ব্যাংকটির নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম ঢাকার প্রথম অর্থঋণ আদালত মো. রবিউজ্জমানের আদালতে এ মামলা দায়ের করবেন।
সোনালী ব্যাংকের অন্যতম আইনজীবী জাহাঙ্গীর হোসেন মামলা দায়েরের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, হলমার্ক গ্র“পের প্রতিষ্ঠান হলমার্ক ফ্যাশনস লিমিটেড ও এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদ ও চেয়ারম্যান জেসমিন ইসলাম বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে। 
এটি হচ্ছে হলমার্ক গ্র“পের কাছে টাকা আদায়ের জন্য সোনালী ব্যাংকের ১৪তম মামলা। মঙ্গলবারের মামলাটি হচ্ছে হলমার্ক গ্র“পের বিরুদ্ধে করা সর্ববৃহত মামলা। চলতি বছরের ২৮ ফেব্র“য়ারি পর্যন্ত হলমার্ক ফ্যাশনস লিমিটেডের কাছে সুদসহ ৪৫০ কোটি ৮৪ লাখ ৬৭ হাজার ৫৫৯ টাকা খেলাপিঋণ আদায়ের জন্য এ মামলা দায়ের করা হবে।
খেলাপিঋণের টাকা আদায়ের জন্য এর আগে সোনালী ব্যাংক হলমার্কের বিরুদ্ধে ৩৮৮ কোটি ৫ লাখ ৬৮ হাজার ৭৮৪ টাকা আদায়ের জন্য মোট ১৩টা মামলা দায়ের করেছে। পরবর্তীতে আরো মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর। বাদীপক্ষে অ্যাডভোকেট হোসনে আরা বেগম মামলাটি দায়ের করবেন।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া