adv
২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

এনএসসি সচিবের খুঁটির জোড় কোথায়?

নিজস্ব প্রতিবেদক : ব্যক্তিটি বয়সে ছোট হলেও তার কার্যক্রম ছোট নয়। বাৎসরিক ক্রীড়াপঞ্জি অনুসারে খেলার কর্মসূচি সফল করার পর কিছু বাড়তি টুর্নামেন্টও করে থাকেন তিনি। বাংলাদেশ স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান এর কথা। স্কেটিং নিয়ে যার পরনাই লড়াই করছেন গত তিন বছর ধরে। অবশ্য তার মাথার উপর ছাঁয়া হয়ে আছেন ফেডারেশনের সভাপতি প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব আবুল কালাম আজাদ। 
ঢাকায় ক্রীড়ার সব ইভেন্টের কার্যালয় আছে। এ েেত্র ব্যতিক্রম কেবল স্কেটিং ফেডারেশন। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দ্বিতীয় তলায় বাথরুমের পাশে ছোট্ট একটি খুপড়ির ভেতর স্কেটিং ফেডারেশন। সেখানে তিনজন লোক বসার জায়গা হয় না। বাথরুমের দুর্গন্ধে সেখানে বসারও উপায় নেই। ওই জায়গাটার পরিবর্তে একটি বড় মাপের ক পাবার জন্য ফেডারেশনের সম্পাদক জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) কাছে কম ধর্না দেননি। কিন্তু  আশ্বাসের পর আশ্বাস দিয়ে বছর পার করে ফেলেছে এনএসসি। সর্বশেষ দিন পনের আগে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসানকে পাশে বসিয়ে এনএসসির সচিব শিবনাথ রায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং খুব দ্রুত ফেডারেশনের নামে বড় এবং উন্নত ক বরাদ্দ দেয়ার নির্দেশ দেন। জয় সচিবকে এও বলেছেন, সামনে দণি এশিয়া স্কেটিং প্রতিযোগিতা রয়েছে, বরাদ্দের কাজটা দ্রুত করবেন। 
এই রিপোর্ট লেখা পর্যন্ত স্কেটিং ফেডারেশনের নামে নতুন ক বরাদ্দ দেননি সচিব। মন্ত্রীর কথাও শেষ পর্যন্ত আমলে নিলেন না এনএসসি সচিব শিবনাথ রায়। তার খুটির জোড় কোথায়, এটাই বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে ক্রীড়া মহলে।  

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া