adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৩ দিনের রিমাণ্ডে কাউন্সিলর নীলা

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনার প্রধান আসামি নূর হোসেনের কথিত বান্ধবী জান্নাতুল ফেরদৌস নীলার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ২০১৩ সালের ২৭ অক্টোবর সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকার জুয়েল নামের এক ব্যক্তিকে খুনের মামলায় নীলাকে আটক করা হয়। সোমবার পুলিশ তাকে আটক করে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে নীলাকে একটি হত্যা মামলায় আটক করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা জুয়েল নামের এক যুবক হত্যা মামলায় জড়িত সন্দেহে নীলাকে আজ সোমবার ভোররাতে সিদ্ধিরগঞ্জের আজিবপুরের বাসা থেকে আটক করা হয়। ভোররাতে নীলাকে তার বাসা থেকে আটকের পর সিদ্ধিরগঞ্জ থানায় আনা হয়। সেখান থেকে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত ১৮ মে নীলাকে আটক করা হলেও তাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয় ডিবি পুলিশ।
জানা যায়, ২০১৩ সালের ২৬ অক্টোবর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে জুয়েল নামের এক ব্যক্তির দেহ ও পরে মাথা উদ্ধার করা হয়। ওই ঘটনার পরদিন ২৭ অক্টোবর থানার এস আই জিন্নাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃত এক আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। এতে হত্যাকাণ্ডের সঙ্গে নীলা জড়িত বলে স্বীকার করেন। কিন্তু তখন আওয়ামী লীগ নেতা নূর হোসেনের প্রভাবের কারণে পুলিশ নীলাকে গ্রেফতার করেনি। প্রসঙ্গত, জান্নাতুল ফেরদৌস নীলা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর। আর আওয়ামী লীগ নেতা নূর হোসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর। ২০১১ সালের ৩০ অক্টোবর সিটি করপোরেশনের নির্বাচনের পর থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। নূর হোসেনের টাকার লোভে নীলা তার প্রথম স্বামীকে ডিভোর্স দেন। কিন্তু নূর হোসেন বিয়ে করতে না চাইলে গত বছরের ২৮ মে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করতে যান নীলা। কিন্তু অভিযোগ দিতে গিয়ে ব্যর্থ হয়ে তুলকালাম কাণ্ড ঘটান তিনি। থানার ভেতরে ও বাইরে অস্বাভাবিক আচরণের পাশাপাশি তিনি নিজেই ইট দিয়ে আঘাত করে নিজের হাতে কেটে ফেলেন ও রাস্তায় চলন্ত গাড়ির নিচে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পুলিশ এসে ওই নারী কাউন্সিলরকে উদ্ধার করে।
 নীলা ইতিপূর্বে গণমাধ্যমকে বলেছেন, নূর হোসেন তাকে রক্ষিতা বানাতে চেয়েছিল। তাকে বিভিন্ন সময়ে ৩৫ লাখ টাকা মূল্যের গাড়ি উপহার দেয়। নূর হোসেনের কারণে নীলা তার স্বামীকেও ডিভোর্স দেয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া