adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাঙামাটিতে বজ্রপাতে প্রাণ হারাল ৩ জন

ডেস্ক রিপোর্ট : বজ্রপাতে রাঙামাটির বরকলের বেগানাছড়ি গ্রামের তিনজন নিহত ও ১৩ জন গুরুতর আহত হয়েছেন। রোববার দুপুর তিনটার দিকে তারা ধান ক্ষেতে কাজ করার সময় হঠাত বজ্রপাতের শিকার হন।
নিহতরা হলেন, ৭ম শ্রেণীর ছাত্র রিপেক চাকমা (১৩), শান্তি বিজয় চাকমা (২৫) এবং সুনীল চাকমা (২৩)। আহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। আহত সবাইকে বরকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিতসা দেয়ার পর অবস্থার অবনতি হলে রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয়রা জানায়, স্থানীয় রূপায়ন চাকমা তার জলেভাসা জমিতে চাষ করা ধান ঘরে তোলার জন্য গ্রামবাসীর সহায়তা চান। রোববার সকাল থেকে গ্রামের লোকজন বেগানাছড়ি গ্রামে কাপ্তাই লেকের জলে ভাষা জমিতে ধান কাটছিল। বিকেলে হঠাত বৃষ্টি শুরু হলে তারা পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। এ সময় ওই এলাকায় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হওয়ার পাশাপাশি আরো ১৩ জন গুরুত্বর আহত হন।
বরকল ইউপির ৪ নং ওয়ার্ড মেম্বার লক্ষ্মীরঞ্জন চাকমা তিনজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন। এ ঘটনায় আহতরা হলেন, অপ্রিয় চাকমা (২৩), প্রিয় শংকর দেওয়ান (৪৮), ভাগ্য কুমার চাকমা (৩২) ঊষাময় চাকমা (৩০) সত্য কুমার চাকমা (৪০), উত্তম চাকমা (২৮), সবিতা চাকমা (২৫) পুলুক্যু চাকমা (১৪), সুবিনয় চাকমা (২৮), গোপাবিবি চাকমা (৫৫), উজ্জল কান্তি চাকমা (৩৮), সুমেধ চাকমা (১০), করুণাময় (৪৫)। রাঙামাটির পুলিশ
সুপার আমেনা বেগম ও বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া