adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের করুণ পরিণতি হবে : মেজর (অব.) হাফিজ

1392828830.নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ বলেছেন, শেখ মুজিবুর রহমানের কপালে যা ঘটেছিল তা থেকেও বর্তমান সরকারের করুণ পরিণতি হবে।
আজ বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মুক্তিযুদ্ধের চেতনা-বিনাশী আওয়ামী সরকারের ক্রেস্ট কেলেঙ্কারির সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আলোচনা সভাটির আয়োজন করা হয়।
মেজর (অব.) হাফিজ বলেন, সামনে ১৫ আগস্ট আসছে। ওই দিন কতভাবে বাঙালিকে কাঁদানো যায় তার সব চেষ্টা করা হবে। কিš‘ যখন তাদের নেতাকে হত্যা করা হয় তখন কেউ কাঁদেনি।
তিনি বলেন, আজ বাংলাদেশকে মৃত্যু উপত্যকায় পরিণত করা হয়েছে। যেহেতু নির্বাচনে র‌্যাব-পুলিশ বাহিনীকে ব্যবহার করা হয়েছে। তাই র‌্যাব, পুলিশও টু-পাই কামানোর জন্য ‘গণহত্যা’ চালিয়েছে।
মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসফাক আজিজুল হক উলফাত’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন কল্যাণ পাটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আইনবিদ ড. তুহিন মালিক, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সচিব সাদেক আহমদ খান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া