adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের পর ওয়ানডে থেকে বিদায় নেবেন আফ্রিদি

 স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি আগামী বিশ্বকাপের পর অবসর নিবেন বলে জানিয়েছেন। ওয়ানডে থেকে বিদায় নিলেও টি-টোয়েন্টি ম্যাচ চালিয়ে যাবেন বলেও জানান তিনি।
মাত্র ২৭ ম্যাচ খেলার পর আফ্রিদি চার বছর আগে টেস্ট ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। তবে এই হার্ড হিটিং ব্যাটসম্যান সীমিত ওভারের ম্যাচে দলের নিয়মিত সদস্য হিসেবে ছিলেন। ক্রিকইনফো
আফ্রিদি এ পর্যন্ত তিনটি বিশ্বকাপে অংশ নিয়েছেন। ২০১১ বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত তিনি দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। পাকিস্থানের হয়ে সর্বাধিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। জাতীয় দলের হয়ে রেকর্ড ৩৭৫ ম্যাচ খেলা পাকিস্থানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হকের থেকে মাত্র দুই ম্যাচ পিছিয়ে রয়েছেন আফ্রিদি।
শুক্রবার আফ্রিদি তার অবসর সম্পর্কে লাহোরে বলেন,‘২০১৫ বিশ্বকাপ দুই, তিনজন সিনিয়র খেলোয়াড়ের জন্য গুরুত্বপূর্ণ। এর পরেই আমি অবসর নিতে পারি। তবে টি-টোয়েন্টি ম্যাচ চালিয়ে যাবো।
আফ্রিদি এখনও অধিনায়কত্ব ফিরে পাওয়ার আশায় রয়েছেন। তিনি বলেন, অধিনায়কত্ব কোনো গোলাপ ফুলের বিছানা নয়। এটা খেলোয়াড় হিসেবে সম্মানের ব্যাপার। আমি অতীতের অনেক কিছু ভুলে গেছি। আমার ইচ্ছা আমাকে আবারো অধিনায়কের দায়িত্ব দেয়া হোক। এই ইচ্ছাটা সকল খেলোয়াড়ের থাকা উচিত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া