adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ ও ফেনীর ঘটনার দায় আমাদের নিতে হবে: কাদের

ডেস্ক রিপোর্ট : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ এবং ফেনীর লোমহর্ষক দুটি ঘটনার দায় এড়াতে পারে না বর্তমান সরকার। আমাদের দায় নিতে হবে এবং এই ঘটনার সত্য উদঘাটন করতে হবে। এই দুটি ঘটনা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। তাই এ ঘটনায় যারা জড়িত থাকুক না কেন তাদের কঠোর শাস্তি পেতে হবে।
শনিবার সকালে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে ব্রিফিংকালে মন্ত্রী এ কথা বলেন। এ সময় পরিকল্পনামন্ত্রী আ ফ ম মোস্তাফা কামাল এবং সেনাবাহিনীর প্রকৌশল বিভাগের প্রধান মেজর জেনারেল আবদুল কাদের, বিগ্রেডিয়ার জেনারেল ওহাবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তিনি বলেন, ইতিমধ্যে নারায়গণঞ্জের ঘটনায় সরকার বড় ধরনের উদ্যোগ নিয়েছে। ফেনীর ঘটনাতেও সরকার কঠোর পদপে নেবে। দোষী যে দলেরই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।
মন্ত্রী বলেন, আগামী ২০১৫ সালের ডিসেম্বরের মধ্যে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক নির্মাণ কাজ সম্পন্ন করবে সরকার। দীর্ঘ ৮৪ কিলোমিটার সড়কের নির্মাণ কাজ  সম্পন্ন করতে আরো ২১০ কোটি বরাদ্ধ ধার্য করা হয়েছে। এই সময় পরিকল্পনা মন্ত্রী  প্রয়োজনীয় এই টাকা বরাদ্দের প্রতিশ্র“ত দেন। সূত্র নতুনবার্তা

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া