adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছেলে পাথর দিয়ে থেঁতলে দিলো মায়ের মাথা

ছবি: প্রতীকীআন্তর্জাতিক ডেস্ক : মা জগতের সবচেয়ে মিষ্টি শব্দ। মা জগতের সবচেয়ে আপনজন। একজন মা তার সন্তানের জন্য কী কষ্ট করেন, কী ধৈর্য দেখান, তা মায়ের সন্তান হিসেবে জগতের প্রত্যেক সন্তানই ভালো করে জানেন।
কিন্তু দুপুরের খাবার দিতে দেরি করায় নিজ মায়ের মাথাই পাথর দিয়ে থেঁতলে দিতে পারে কোনো সন্তান, তা কেউ কি ভাবতে পারেন!
এমন ঘটনাই ঘটেছে ভারতের উড়িষ্যা রাজ্যের খুরডা জেলায়।   সুরেন্দ্র বিহিরা আলিয়াস সুরিয়া (৩৫) নামে এই কুলাঙ্গার ছেলেই নিজহাতে তার মায়ের মাথা পাথর দিয়ে থেঁতলে দিয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার দুপুরে কর্মস্থল থেকে বাসায় ফিরে মাকে খাবার দিতে বলেন সুরেন্দ্র। মা লাইতার (৬০) খাবার দিতে কিছুটা দেরি হয়ে যায়। এতে করে ক্ষিপ্ত হয়ে ছেলে সুরেন্দ্র একটি বড় পাথর উঠিয়ে তার মায়ের মাথায় ছুড়ে মারেন। 
এতে মাথা থেঁতলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মা লাইতা। এ সময় প্রচুর রক্তক্ষরণ হতে থাকে তার মাথায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।
এ ঘটনায় সুরেন্দ্রর বড়ভাই থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় আটক কিংবা সাজা দেওয়াই কি সমাধান? গর্ভধারিণী মাকে নিজ হাতে হত্যা করতে ছেলের একটুও হাত কাঁপলো না!  ঘটনাটি নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে সামাজিক সাইটসহ দেশটির সংবাদমাধ্যমেও। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া