adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা চান বিচার ব্যবস্থা ধ্বংস করতে

মাহবুব উল আলম হানিফ / ছবি: ফাইল ফটোনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের বিচার ব্যবস্থাকে ধ্বংস করতে চান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। 
শনিবার বিকালে কারওয়ান বাজারস্থ টিসিবি ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার দলের নেতারা আইনের শাসনে বিশ্বাস করেন না। তারা বিচার ব্যবস্থা ধ্বংস করতেই সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে সমাবেশ করতে চেয়েছিলেন।
খালেদা ও তার পরিবারের সদস্যদের দুর্নীতির অভিযোগ বিচারধীন থাকায় বিচার বিভাগের ওপর তার ােভ রয়েছে বলেও অভিযোগ করেন তিনি। ‘অতি বাড়াবাড়ি ভাল না’ বিএনপি খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, তার (খালেদা) বক্তব্যে সরকার ভীত নয়। বিএনপির আন্দোলনের শক্তি জানা আছে। 
তিনি বলেন, বিএনপির সাংগঠনিক দুর্বলতার কারণেই মাঠে নামতে পারছে না। তাই তারা আন্দোলনের নামে সরকারকে বারবার সময় বেধে দিচ্ছে। আন্দোলন করার মতো সাংগঠনিক শক্তি বিএনপির নেই। 
নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতার প্রসঙ্গে হানিফ বলেন, অপরাধী যেই হোক কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া