adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শামীম ওসমানকে গ্রেপ্তারের দাবি ত্বকী মঞ্চের

samimmডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগ-দলীয় সাংসদ শামীম ওসমানকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ।
শুক্রবার সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি ও সদস্যসচিব হালিম আজাদ স্বারিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়। বিবৃতিতে বলা হয়, নারায়ণগঞ্জের ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ নৃশংস সাত হত্যাকাণ্ডের ঘটনায় তদন্তকারী সংস্থার মাধ্যমে শামীম ওসমান ও নূর হোসেনের কথোপকথনের রেকর্ড প্রকাশ পেয়েছে। আমরা পত্রিকার মাধ্যমে জানতে পেরেছি তাতে এই হত্যাকাণ্ডে শামীম ওসমানের সংশ্লিষ্টতা বেরিয়ে এসেছে।
বিবৃতিতে আরও বলা হয়, নূর হোসেন শামীম ওসমানেরই সৃষ্টি। তারই ছত্রছায়ায় তিনি বেপরোয়া ও গডফাদারে পরিণত হয়েছিলেন। নূর হোসেনকে এই শামীম ওসমানই দেশের বাইরে পালিয়ে যেতে সাহায্য করেছেন বলেও আমরা সংবাদপত্রের মাধ্যমে জানতে পেরেছি। ২৭ এপ্রিল সাতজন অপহরণের পর শামীম ওসমান বলেছিলেন, নূর হোসেন এ কাজ করেননি। কিš‘ বিভিন্ন ঘটনাবলির মধ্য দিয়ে সাত হত্যাকাণ্ডের সঙ্গে শামীম ওসমানের সংশ্লিষ্টতার সংবাদ প্রকাশিত হচ্ছে। আমরা অতিসত্বর শামীম ওসমানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ এবং এই হত্যার সুষ্ঠু বিচার নিশ্চিত করার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া