adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাল দিয়ে রাতের খাবার দেয়ায় স্ত্রীকে হত্যা

আর্ন্তজাতকি  ডেস্ক : প্রতদিনি যতœ করে ভালো ভালো খাবার রেধে স্বামীকে ডিনার করান স্ত্রী নাজার। একদনি এর ব্যতক্রিম ঘটলো হঠাত। ডিনারে বসে খাবাররে টেবিলে নূর দেখলেন মাংসের পরিবর্তে ডাল। তাতেই তেলে-বেগুনে জ্বলে উঠলনে। শুধু তাই নয়, শেষ পর্যন্ত স্ত্রীকে হত্যা করে শান্ত হলনে তিনি।
এমনই অমানবকি ঘটনা ঘটেছিল আমরেকিায়। ৭৫ বছর বয়সেও রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি নূর হুসাইন। মাংসের পরিবর্তে ডাল দিয়ে ডিনার করানোয় স্ত্রীকে হত্যার অভিযোগ তার বিরুদ্ধে।
এ বিষয়ে নিউইয়র্কের এক আইনজীবী জানান, ২০১১ সালরে ওই ‘হত্যাকাণ্ডের ঘটনার জন্য বুধবার তাকে ব্র“কলনিরে এক আদালতে হাজির করা হয়েছে। 
আইনজীবী বলনে, মাংসের পরিবর্তে ডিনারে ডাল পরিবেশন করায় রাগ নয়িন্ত্রণে রাখতে না পেের স্ত্রী নাজার হুসেইনকে (৬৬) হত্যা করনে নূর হুসাইন। 
এ বিষয়ে প্রতিরক্ষা বিষয়ক অ্যার্টনি জেনারেল জুলিয়া ক্লার্ক  বলনে, হুসাইন তার স্ত্রীকে মেরেছেন বিষয়টি ঠিক, কিন্তু তিনি ইচ্ছাকৃতভাবে তাকে হত্যা করেননি।
তবে এ বিষয়ে বিরোধিতা করে অ্যাসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট অ্যাটর্নি  জেনারেল সাবহিা মাদনি বলনে, ইচ্ছাকৃতভাবেই স্ত্রীকে হত্যা করছেনে নূর হুসাইন। স্ত্রীকে নিয়মতান্ত্রিক উপায়ে রাখার মতো মানুষ নন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া