adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাকিবের প্রশংসায় গম্ভীর ও উথাপ্পা

সাকিব আল হাসানস্পোর্টস ডেস্ক : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রশংসায় ভাসালেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক গৌতম গম্ভীর ও ড্যাশিং ওপেনার রবিন উথাপ্পা।
বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে বড় জয়ে অসাধারণ অবদান রাখায় সাকিবের প্রশংসায় পঞ্চমুখ হন তারা। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জয়ী দলের অধিনায়ক গম্ভীর বলেন, রবিন ও সাকিবের দুর্দান্ত পারফর্ম আমাদের জয়ের পথকে সুগম করে দিয়েছে।
সাকিবের প্রশংসা করে ম্যান অব দ্য ম্যাচ উথাপ্পা বলেন, তাকে ক্রিজের অপর প্রান্তে  পেয়ে আমি নিশ্চিন্ত হয়ে গিয়েছিলাম। আমি জানতাম, তাকে স্ট্রাইক দিলে সে স্পিনারদের তুলোধুনো করেই ছাড়বে, ইনিংসের মধ্যবর্তী ওভারগুলিতে সে তা-ই করেছে।
আইপিএলের এবারের আসরের ৪৯তম ম্যাচে বৃহস্পতিবার ব্যাঙ্গালুরুকে ৩০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে কেকেআর। প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের তুলোধুনো করে ৩৮ বলে ৬০ রান তুলে নেন সাকিব।
ওপেনার রবিন উথাপ্পা (৫১ বলে ৮৩) ও সাকিবের ১২১ রানের ঝড়ো পার্টনারশিপে ভর করে ১৯৫ রানের লড়াকু স্কোর গড়ে কেকেআর। ৬০ রানের ঘূর্ণি ইনিংসে সাকিব ছক্কা হাঁকান ৩টি, আর বলকে বাউন্ডারি ছাড়া করেন পাঁচ বার। তার স্ট্রাইক রেট ছিল প্রায় ১৫৮।
জবাবে ব্যাট করতে নেমে ১৬৫ রানেই থেমে যায় ক্রিস গেইল-বিরাট কোহলি-যুবরাজ সিং-এবিডি ভিলিয়ার্সের মতো ব্যাটসম্যানদের দল আরসিবির ইনিংস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া