adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই আ’লীগ নেতার লাশ উদ্ধার

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুরে রামপুর ও রায়পুর থেকে দুই আ’লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার দিবাগত  শেষ রাতে চরশাহী ইউনিয়নের রামপুর গ্রাম থেকে আবদুল মান্নান ভূঁইয়া (৫০) নামে লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন আ’লীগ সভাপতির গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।
দাসের হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এস আই) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের স্বজনেরা জানায়, বুধবার দিনগত রাত ১১টার দিকে দুর্বৃত্তরা তাকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নেয়। পরে রাত ১২টার দিকে স্থানীয়রা বাড়ি সংলগ্ন রাস্তার পাশে আওয়ামী লীগ নেতার গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দেয়।
এদিকে সকাল ৭টার দিকে লক্ষ্মীপুরের রায়পুরে চরপাতা ইউনিয়ন থেকে মো. আবদুল মজিদ (৪৭) নামে রায়পুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদকের লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানায়, ভোরে এলাকার লোকজন রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ওই আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করে।
নিহতের ফুফাতো ভাই অ্যাডভোকেট মিজানুর রহমান অভিযোগ করেন, এটি একটি পরিকল্পিত ঘটনা। তাকে রাতের আঁধারে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
তবে এবিষয়ে এখনই কোনো মন্তব্য করতে রাজী হননি রায়পুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আবুল বাশার।  তিনি জানান, প্রাথমিক তদন্তে তার শরীরে কোনো আঘাত কিংবা জখমের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
নিহত দুই আ’লীগ নেতার লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া