adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পুলিশি হেফাজতে চা দোকানির মৃত্যুর অভিযোগ

ডেস্ক রিপোর্ট : শিল্পাঞ্চল সাভারের আশুলিয়া থানায় পুলিশি হেফাজতে রিপন (৩০) নামে এক চা-দোকানির মৃত্যুর হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
তবে রিপনকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনেরা। বুধবার দিনগত রাত ১২টায় থানায় হত্যার অভিযোগ উঠলেও পুলিশের দাবি সড়ক দুর্ঘটনায় রিপনের মৃত্যু হয়েছে।
নিহত রিপনের স্ত্রী সাথী আক্তার জানান, বুধবার রাতে রিপন তাকে নিতে নবীনগর বাসস্ট্যান্ডে আসেন। এ সময় থানার অতিরিক্ত উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন তাকে এবং রিপনকে আটক করে মারধর করেন। পরে পুলিশ রিপনকে থানার পিকআপ ভ্যানে তুলে নিয়ে যায়।
নিহতের ছোট ভাই জুয়েল অভিযোগ করে বলেন, আশুলিয়া থানার এএসআই আনোয়ার হোসেন অন্য এক ব্যক্তির মাধ্যমে মোবাইল ফোনে রিপনকে ছেড়ে দেওয়ার শর্তে টাকা দাবি করে। থানায় খোঁজ নিয়ে রিপনকে না পেয়ে নবীনগর বাসস্ট্যান্ডে যাই। পরে রাত পৌনে ১২টায় এএসআই আনোয়ার জানান রিপন সড়ক দুর্ঘটনায় মারা গেছে।
এদিকে, আশুলিয়া থানা পুলিশের পক্ষ থেকে ‘হত্যা’র বিষয়টি অস্বীকার করে বলা হয়, পার্শ্ববর্তী বিশমাইল এলাকায় ট্রাকের ধাক্কায় রিপন আহত হয়। এ সময় তাকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হলে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়ে হাসপাতালের চিকিতসক ডা. কৌশিক ও সেবিকা তানিয়া জানিয়েছেন, রিপনকে হাসপাতালে ভর্তি করার আধা ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে।
এদিকে, মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করতে আসা পুলিশের উপপরিদর্শক আজাহারুল ইসলামের কাছে রিপনের মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি জানাতে অপরাগতা প্রকাশ করেন।
আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বদরুল আলম জানান, এই হত্যাকাণ্ডের সঙ্গে যদি পুলিশের কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়, তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া