adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিউট প্রিমিয়ার হ্যান্ডবল ২৩ মে শুরু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং মৌসুমী ইন্ডাস্ট্রিজ লিমিটেড (কিউট)-এর পৃষ্ঠপোষকতায় আগামী ২৩ মে শুক্রবার থেকে শুরু হচ্ছে কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ। বুধবার বিওএ ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে প্রিমিয়ার হ্যান্ডবল লিগের নানাদিক তুলে ধরেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।
লিগ পরিচালনা কমিটির চেয়ারম্যান শেখ মুহাম্মদ মারুফ হাসান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মৌসুমী ইন্ডাস্ট্রিজ লিমিটেড (কিউট)-এর পরিচালক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, চীফ অফ মার্কেটিং এন্ড সেলস্ কাজী নিয়াজ ইবনে মাহতাব ও লিগ পরিচালনা কমিটির সম্পাদক জাহাঙ্গীর হোসেন এ সময় উপস্থিত ছিলেন।
প্রিমিয়ার হ্যান্ডবল লিগের এটি ১৮তম আসর। সবকটি আসরেই পৃষ্ঠপোষকতা করে আসছে মৌসুমি ইন্ডাস্ট্রিজ লি:। এবারের আসরে নয়টি দল অংশ নিচ্ছে। সিঙ্গেল লিগ পদ্ধতির এই আসরে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল চ্যাম্পিয়ন ও দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দল রানার্স আপ হবে।
২৩ মে শুক্রবার উদ্বোধনী দিনে খেলা হবে তিনটি। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১০-৩০টায় ঢাকা মেরিনার ইয়াংস কাব ও ভ্রাতৃত্ব সমাজকল্যাণ সংঘ, বেলা তিনটায় নারিন্দা প্রগতি বয়েজ কাব ও প্রাইম স্পোর্টিং কাব এবং বিকেল ৪-৩০টায় মেনজিস ক্রীড়াচক্র ও আরামবাগ ক্রীড়া সংঘ পরস্পরের মোকাবেলা করবে।
অংশগ্রহণকারী দলগুলো হলো- মেনজিস ক্রীড়াচক্র, নারিন্দা প্রগতি বয়েজ কাব, সূর্যোদয় ক্রীড়াচক্র, ঢাকা মেরিনার ইয়াংস কাব, ওল্ড আইডিয়ালস্, ভ্রাতৃত্ব সমাজকল্যাণ সংঘ (বাংলা কাব), ভিক্টোরিয়া স্পোর্টিং কাব, প্রাইম স্পোর্টিং কাব ও আরামবাগ ক্রীড়া সংঘ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া