adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সানি লিওন মা হচ্ছেন!

Sunny_Leone1বিনোদন ডেস্ক : বলিউডের পর্ণস্টার খ্যাত সানি লিওন মা হচ্ছেন বলে মিডিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি বলিউডে তার ক্যারিয়ার প্রতিই বেশি নজর দিচ্ছেন বলে জানিয়েছেন সানি লিওন।
২০১১ সালে ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানি লিওন। তিনি বলেছিলেন, সন্তান হওয়ার পরও নারীরা তাদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকছে। আর তাই ব্যস্ততার মধ্যে হলেও তিনি মা হতে চান।
তিনি বলেন, ‘আমি মা হতে চাই। তবে কবে, তা আমি জানি না। আমি বর্তমানে আমার জীবনের সবচাইতে সুন্দর এবং গুরুত্বপূর্ণ সময় পার করছি। আমার যদি একটি সন্তান হয়, তাহলে তা হবে সত্যিই অসাধারণ। এটি কবে হবে তা আমি জানি না।’
বেশিরভাগ অভিনেত্রীরা বিয়ের আগেই অভিনয় জগতে পা রাখেন। সানি লিওনের ক্ষেত্রে ঘটেছে তার উল্টো।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি একজন অভিনেত্রী। আমি বিবাহিত বা আমার সন্তান আছে কি না, এটি এখানে মূল বিষয় নয়। তবে আমার স্বামী এবং আমার পরিবার আমাকে সবসময়ই অনেক বেশি সহযোগিতা করে থাকে। এ দিক থেকে আমি খুবই ভাগ্যবান।’
৩৪ বছর বয়সী অভিনেত্রী লিওন সেলিব্রিটি টিভি রিয়ালিটি শো ‘বিগ বস’ সিজন ফাইভের মধ্য দিয়ে ভারতীয় টিভি এবং চলচিত্র অঙ্গনে আসেন। ওই শো’টির সময়ই তিনি তার প্রথম বলিউডি সিনেমা ‘জিসম টু’-এর প্রস্তাব পান।
‘জিসম টু’-এর মধ্য দিয়ে বলিউডে পা রাখার পর আলোচিত ওই অভিনেত্রী ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’-এর মতো সিনেমাগুলোতে কাজ করেছেন।
সম্প্রতি তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন তার পরবর্তী বলিউডি সিনেমা ‘টিনা অ্যান্ড লোলো’-র শুটিংয়ে। বলিউডে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে চাইলেও পর্নোতারকা খ্যাতির জন্য বেশ সমালোচিতও হতে হয়েছে তাকে।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া