adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অবশেষে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : কথায় বলে, সবুরে মেওয়া ফলে। এই প্রবাদের যথার্থতা আক্ষরিকভাবেই প্রমাণ করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দেরিতে হলেও কান চলচ্চিত্র উত্সবে রাজসিক আবির্ভাবই হয়েছে সাবেক এই বিশ্বসুন্দরীর।
ঠোঁটে টকটকে লাল লিপস্টিক, হালকা চোখের সাজ আর পরনে রবার্তো কাভালির লম্বা ঝুলের সোনালি সান্ধ্যপোশাক– সবমিলিয়ে ঐশ্বরিয়াকে এতটাই আকর্ষণীয় দেখাচ্ছিল যে, অনেকেই বলছেন এটাই এখনও পর্যন্ত তার সেরা কান-সাজ। তার সাজে মুগ্ধ স্বামী অভিষেক বচ্চনও। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লেখেন–
প্রায় ৫২ ঘণ্টা ঘুম নেই! চোখ বন্ধ হয়ে আসছে… আর মিসেস এই রূপে আবির্ভূত হলেন। ওকে…চোখ এখন পুরোপুরি খোলা! আকাশপথে ধর্মঘটের কারণে এবারের কান চলচ্চিত্র উত্সবে দেরিতে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। মঙ্গলবার জ্যঁ পিয়ের দারদেন এবং লুক দারদেনের সিনেমা ‘টু ডেইজ ওয়ান নাইট’-এর প্রদর্শনীতেই ঘটে তার রেড কার্পেট অভিষেক।
ফ্লোরেন্সভিত্তিক ফ্যাশন ডিজাইনার রবার্তো কাভালির এই সান্ধ্যপোশাক পরা প্রথম তারকা নন ঐশ্বরিয়া। একই পোশাক পরে চলতি বছরের অস্কার আসরে উপস্থিত হয়েছিলেন মার্কিন গায়িকা ও অভিনেত্রী ক্রিস্টেন চেনোয়েথ।
প্রতিবছরই কানে ঐশ্বরিয়ার সাজ থাকে ভারতীয় গণমাধ্যমের আলোচনার কেন্দ্রে। প্রসাধনী সংস্থা লরিয়াল প্যারিসের পণ্যদূত হিসেবে বিগত এক যুগ ধরে এই উত্সবে অংশ নিয়ে আসছেন তিনি। অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাধার পরের বছরগুলোতে স্বামীকে সঙ্গে নিয়েই রেড কার্পেটে হেঁটেছেন তিনি।
একমাত্র সন্তান আরাধিয়ার জন্মের পর তার মুটিয়ে যাওয়া নিয়ে কথা কম হয়নি। তারপরও নিজেকে আকর্ষণীয়ভাবেই উপস্থাপন করতে সক্ষম হয়েছেন এই অভিনেত্রী।
২০১৩ সালের কানের উদ্বোধনী আসরেও প্রশংসিত হয়েছিল তার সাজ; সেবার কাল রংয়ের এলি সাব সান্ধ্যপোশাক পরে রেড কার্পেটে হেঁটেছিলেন তিনি।
লরিয়ালের দূতিয়ালি করার পাশাপাশি এবারের উত্সবে অ্যাশের যোগদানের পেছনে রয়েছে একটি মানবিক কারণও। এইডস নিয়ে গবেষণা করে এমন একটি আন্তর্জাতিক অলাভজনক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছেন তিনি। বৃহস্পতিবার স্বামী অভিষেককে নিয়ে অ্যামফার নামের ওই প্রতিষ্ঠানের একটি দাতব্য অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করবেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া