adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার চাকরিতে বহাল র‌্যাবের সেই ১৮ সদস্য

নিজস্ব প্রতিবেদক : কর্মস্থল থেকে প্রত্যাহার হওয়া র‌্যাব-৩-এর সেই ১৮ কর্মকর্তাকে আবারো তাদের আগের জায়গায় ফিরিয়ে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের কর্মস্থলে ফেরত পাঠানো হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার র‌্যাবের একজন দায়িত্বশীল কর্মকর্তা এ খবর নিশ্চিত করেন। এর আগে অর্থ আত্মসাতের অভিযোগে র‌্যাব-৩ এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর আলী আহসানসহ ১৮ জনকে প্রত্যাহার করা হয়। তাদের সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।
 ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার এক প্রতিবেদনে সোমবার বলা হয়, গত শুক্রবার কুমিল্লা থেকে চার ব্যক্তিকে আটক করে র‌্যাব-৩ এর সিপিস-৩ এর একটি টিম। এ সময় আটককৃতদের কাছে দেড় লাখ টাকা ছিল। কিন্তু জব্দ তালিকায় দেখানো হয় ৬০ হাজার টাকা। ৯০ হাজার টাকা তারা ভাগ-বাটোয়রা করে নেয়। বিষয়টি জানাজানি হলে ঘটনার সঙ্গে জড়িত ১৮ জনকে রোববার প্রত্যাহার করে নেয়া হয়।
ডিএমপির প্রতিবেদনে বলা হয়, আটককৃতদের পরিবারের সদস্যরা র‌্যাব সদর দফতরে অন্যায়ভাবে তাদের আটক এবং অর্থ আত্মসাতের অভিযোগ করে। এরপর তদন্তে ঘটনার সত্যতা বেরিয়ে আসে। সেই পরিপ্রেেিত সিপিসি-৩ এর সব সদস্যকে প্রত্যাহার করে সদর দফতরে ফিরিয়ে নেয়া হয়।
তবে র‌্যাব সদর দফতরের দায়িত্বশীল কর্মকর্তারা এ বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি। তাদের বক্তব্য, র‌্যাব প্রত্যাহার কিংবা নতুন পদায়ন বাহিনীর কাজের নিয়মিত একটি স্বাভাবিক প্রক্রিয়া।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া