adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদিকে চিঠি লিখে প্রধানমন্ত্রী হলেন হাস্যকর ব্যক্তি : ফকরুল

নিজস্ব প্রতিবেদক : নরেন্দ্র মোদিকে চিঠি লিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাস্যকর ব্যক্তিতে পরিণত হয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার দুপুরে জাতীয় প্রেসকাবে অনুষ্ঠিত যুবদল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, ‘নরেন্দ্র মোদিকে শেখ হাসিনা বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন এবং নিজের বিপুল জনসমর্থন নিয়ে সরকার গঠন করার কথা উল্লেখ করে, এক সঙ্গে কাজ করার কথা বলেন। এ কথা যখন পত্রিকায় প্রকাশ পায়, তখন শেখ হাসিনা হাস্যকর ব্যক্তিতে পরিণত হয়েছে। কারণ ৫ জানুয়ারির নির্বাচনে জনগণের সমর্থন ছিল না। এ চিঠি লিখে তিনি নিজেকে ছোট করেছেন, বাংলাদেশকেও ছোট করেছে।’
ডিএমপির নিউজে প্রকাশিত র‌্যাব-৩ এর ১৮ জন প্রত্যাহারের সংবাদটি উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘র‌্যাবের বিরুদ্ধে অপহরণের অভিযোগ এখন সবদিক থেকে আসছে। র‌্যাব জীবন রার বদলে জীবন নিতে শুরু করেছে।
 তিনি আরও বলেন, ‘সামরিক স্বৈরতন্ত্রের চেয়েও আওয়ামী লীগ সরকার খারাপ। এ সরকার হঠিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে হবে। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমেদ মিলনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন- বিএনপি যুগ্ম সম্পাদক বরতুল্লাহ বুলু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল বারি বাবু, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া