adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নূর হোসেনের সেই ‘প্রেমিকা’ আটক

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সাত খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে হত্যা মামলার প্রধান আসামি নূর হোসেনের কথিত প্রেমিকা সংরতি মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলাকে।
রোববার বিকেল ৬টায় নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে থেকে তাকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম আটক করে।
এর আগে বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন সার্কিট হাউজে সুশীল সমাজের লোকজনদের গণশুনানিতে অংশ নেন নীলা। সেখান থেকে বেরিয়ে একটি নোয়া মাইক্রোবাসে করে সিদ্ধিরগঞ্জ যাওয়ার পথে তাকে আটক করা হয়।
 নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি সূত্র নীলাকে আটকের সত্যতা স্বীকার করেছে।
পুলিশ সূত্রমতে, সাত খুনের মামলার প্রধান ও পলাতক আসামি নূর হোসেনের সঙ্গে নীলার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। নূর হোসেনের নানা ঘটনার সাী তিনি। এ কারণে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নেয়া হয়েছে।
নীলা এর আগে গণমাধ্যমকে বলেছেন, নূর হোসেন তাকে রতিা বানানোর চেষ্টা করেছিলেন। তাকে ৩৫ লাখ টাকা মূল্যের গাড়িও উপহার দিয়েছেন। নূর হোসেনের কারণে নীলা তার স্বামীকেও ডিভোর্স দেন।
প্রসঙ্গত, জান্নাতুল ফেরদৌস নীলা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরতি আসনের কাউন্সিলর। এছাড়া তিনি সিদ্ধিরগঞ্জ থানা যুব মহিলা লীগের রাজনীতির সঙ্গেও যুক্ত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া