adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জোরপূর্বক ফ্ল্যাট নিয়েছিল আরিফ ও রানা

 

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপরহণের পর হত্যার অভিযোগে গ্রেফতার হওয়া র‌্যাব-১১ মেজর (অব.) আরিফ হোসেন ও লে. কমান্ডার (অব.) এমএম রানা জোরপূর্বক সিদ্ধিরগঞ্জ বিদ্যুত কেন্দ্রের দুটি ফ্ল্যাট বাসা নিয়েছেন বলে  অভিযোগ পাওয়া গেছে । 
জানা যায়, প্রথমে র‌্যাবের এই দুই  কর্মকর্তা পাঁচ মাসের জন্য বরাদ্দ নিয়েছেন। এরপর সময় পার হলেও ফ্ল্যাট দুটি ছেড়ে না দিয়ে তাদের দখলে রেখে দেন।
সিদ্ধিরগঞ্জ পাওয়ার হাউজের শ্রাবণী-৩ বিল্ডিং এর ৩য় তলার ৩০১ নং ফ্ল্যাটে মেজর আরিফ হোসেন এবং ৩০৩ নং ফ্লাটে লে. কমান্ডার এমএম রানা থাকতেন।  
গত ৩০ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনের লাশ  শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার হওয়ার পর পরিবারের সদস্যদের নিয়ে র‌্যাব কর্মকর্তারা বাসায় তালা ঝুলিয়ে পালিয়ে যায়।
ইতিমধ্যে এ দু’জন কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সেভেন মার্ডারের ঘটনায় ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে পাঁচদিন করে রিমান্ডে নেওয়া হয়েছে।
এ দিকে সিদ্ধিরগঞ্জ বিদ্যুত কেন্দ্রের ব্যবস্থাপক (সংরক্ষণ) আব্দুল করিম ফ্ল্যাট দেওয়ার ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি না হয়ে প্রধান প্রকৌশলীর সাথে কথা বলার অনুরোধ জানান । প্রধান প্রৌকশলী মাহবুবুল হক জানান, মেজর আরিফ ও এম এম রানা আমাদের এখানে দুটি ফ্ল্যাট চেয়েছিলেন। উনারা যেহেতু সরকারি কর্মকর্তা এবং আমাদের বিদ্যুত কেন্দ্রটি যেহেতু সরকারি তাই আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে নিয়মতান্ত্রিকভাবে তাদের দুটি ফ্ল্যাট দেওয়া হয়েছিলো। তারা কবে চলে গেছেন তা আমরা সঠিকভাবে বলতে পারছিনা। তবে তাদের ফ্ল্যাটে এখন তালা ঝুলানো আছে। অচিরেই সেখানে প্রশাসনের উপস্থিতিতে অভিযান চালানো হবে বলে জানান মাহবুবুল হক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া