adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কি.মি রোড শো’তে মোদি

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের সাধারণ নির্বাচনে ঐতিহাসিক বিজয়ের পর বিজেপি নেতা নরেন্দ্র মোদী রাজধানী দিল্লিতে এক রোড শো’তে অংশ নিয়েছেন। প্রায় দশ কি.মি দীর্ঘ ওই রোড শোতে হাজার হাজার মানুষ মোদীকে অভিনন্দন জানান। এর আগে দিল্লিতে দলীয় কার্যালয়ে মোদীকে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়।
রোড শো ক্যাম্পইনে মোদী ভারতের অর্থনীতিকে পুনরুজ্জীবিত করার প্রত্যয় ব্যক্ত করেন। নিজ শহর গুজরাট থেকে দিল্লিতে প্যারেড শোতে অংশ নিতে আসলে রাস্তার পাশে থাকা হাজার হাজার সমর্থক পতাকা নেড়ে, ভি-চিহ্ন প্রদর্শন করেন। 
পার্টির সদর দপ্তরে মোদী বলেন, আমি ভারতের জনগণকে সম্মান জানিয়ে তাদেরকে ধন্যবাদ দিতে চাই। তিনি তার বিজয়কে ভারতের বিজয় বলে উল্লেখ করেন। জনগণকে সচেতন করার জন্য ভারতীয় গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে মোদী বলেন, বিভক্ত রাজনীতির দিন শেষ। আজ থেকে জনগণকে ঐক্যবদ্ধ করার রাজনীতি শুরু হচ্ছে।
এরপর মোদীর নিজ আসন বারণসিতে এক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে। এখনও তার শপথ নেওয়ার দিনণ ঠিক হয়নি। এর আগে ২০ মে বিজেপির নেতাকর্মীরা বৈঠকে বসবেন।
মোদীর বিজয়ে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনসহ বিশ্বের বহু নেতা। বারাক ওবামা শুক্রবার রাতে মোদীকে ফোন করে যুক্তরাষ্ট্র পরিদর্শনের আমন্ত্রণ জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া