adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো প্রেমিকার নগ্ন প্রতিবাদ!

ডেস্ক রিপোর্ট : বিতর্ক অনেকটাই নিত্য সঙ্গী। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকা হওয়ার সুবাদে মিডিয়ার একটা চোখ সব সময়ই থাকে রাশিয়ান মডেল ইরিনা শায়েখের উপর। আর তাই পেশাগত কারণে প্রায়ই অর্ধনগ্ন বা টপলেস হওয়া এই রুশ সুন্দরী মানবিক কারণে টপলেস হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন আরেকবার।
সম্প্রতি নাইজেরিয়ায় দুই শতাধিক স্কুল ছাত্রীকে অপহরন করা হয়। আর এই অপহরনকারীরা নারী শিা এবং নারী স্বাধীনতার ঘোর বিরোধী। এই অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে গিয়ে অভিনব পদ্ধতি ব্যবহার করেন ইরিনা। তিনি টুইটারে উর্ধ্বাঙ্গ অনাবৃত করে বুকের উপর একটা কাগজ উচিয়ে ধরেন, যেখানে লেখা ছিলো- আমাদের মেয়েদের ফিরিয়ে দাও। তবে ইরিনার এই প্রতিবাদের ধরণ নিয়ে বিশ্বজুড়েই আলোচনা এবং সমালোচনা শুরু হয়।
রোনালদো প্রেমিকার পে অবস্থান নেয়া জনসাধারণ মনে করছেন ইরিনার মতো বিশ্বখ্যাত মডেল এভাবে প্রতিবাদ করায় বিষয়টি পুরো বিশ্বেই আলোচিত হচ্ছে। এ ধরণের অপকর্মের বিরুদ্ধে ইরিনা সোচ্চার হওয়ায় অনেকেই অভিনন্দন জানাচ্ছে এই রুশ অন্তর্বাস মডেলকে।
বিরুদ্ধবাদীদের সংখ্যাও কিন্তু কম নয়। তাদের মতে, ইরিনা এই অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে নিজের প্রতি মনোযোগটা ধরে রাখারই চেষ্টা করেছেন মাত্র। কোন একটা উপল্যকে পুঁজি করে নিজ স্বার্থে তা ব্যবহার করাটা অনেকটা অপহরনের সমতুল্য অপরাধই করেছেন ইরিনা। ইরিনার প্রতি অনেকেই প্রশ্ন ছুঁড়েছেন- অসহায় মেয়েদের কিছু হলে সত্যিই কি আপনার কিছু আসে যায়?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া