adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে দেখা যাবে হলিউডের এমা ওয়াটসনকে!

image_81863_0বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম চলচিত্র নির্মাতা পরিচালক শেখর কাপুর এখন পর্যন্ত তার সবচেয়ে উচ্চাভিলাষী প্রজেক্ট ‘পানি’ সিনেমার মূখ্য অভিনেতার চরিত্রের জন্য বলিউডে সদ্য পা রাখা অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বেছে নিলেও ঠিক করতে পারছিলেন না যে তার সিনেমার মূখ্য অভিনেত্রী অর্থাৎ সুশান্তের বিপরীতে নায়িকার চরিত্রে কে অভিনয় করবেন।
তবে শেষ পর্যন্ত নায়িকাও পছন্দ করে ফেলেছেন তিনি। শোনা যাচ্ছে, ‘হ্যারি পটার’ খ্যাত হলিউডি কন্যা এমা ওয়াটসনই সম্ভবত শেখর কাপুরের ‘পানি’র মাধ্যমে প্রথমবারের মতো বলিউডে পা রাখতে যাচ্ছেন।
‘পানি’ পরিচালনা পরিকল্পনা শেখ করেছিলেন আরো প্রায় ১৩ বছর আগে। তাই এই সিনেমার সঙ্গে তার হৃদয়ের তুলনা করলে খুব একটা বাড়াবাড়ি হবে না!
শেখর বলেন, ২০১৪’র আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকেই ‘পানি’র শ্যুটিং শুরু হবে। স্ক্রিপ্ট, স্ক্রিনপ্লে এবং সংলাপের কাজ পুরোপুরি শেষ হয়েছে এবং পূর্ণগতিতে এগোচ্ছে সিনেমার নির্মাণ পূর্ববর্তী বাকি কাজগুলো।
শুধু তাই নয়, ‘হলিউড লিজেন্ড’ খ্যাত জন লিজেন্ডকেও সিনেমায় দেখা যেতে পারে। চলতি বছরের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সময় জন নিজেই জানিয়েছিলেন একথা। তিনি বলেছিলেন, শেখর কাপুরের ‘পানি’ সিনেমা বলিউডের সত একটি কাজই হবে বলে আমি বিশ্বাস করি।
‘পানি’র স্ক্রিপ্টে কোনো নাচ-গান না থাকলেও বলিউডের সিনেমায় বলিউডের কোনো ফ্লেভার থাকবে না, তা কি হয়! তাই শেখর জানিয়েছেন, সিনেমাটি যে বলিউডেরই তৈরি তা প্রমাণ করার জন্য অন্তত একটি গান তিনি সিনেমায় রাখবেন।
এখন দেখার ব্যাপার হলো, হলিউডের চাপে পড়ে ‘সদ্যজাত অভিনেতা’ সুশান্ত ঠেলাটা সামলান কী করে!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া