adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনানিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। শনিবার দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের গুলশান কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
এরআগে সকাল ৯টায় কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিনিয়র সংগঠনটির সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামান ও সাধারণ সম্পাদক অরুন সরকার রানার নেতৃত্বে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। দুপুরে সাংস্কৃতিক জোটের গুলশান কার্যালয়ে আয়োজিত দোয়া, মিলাদ মাহফিল ও সভায় সভাপতিত্ব করেন মানবাধিকার কর্মী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রুহুন্নেছা রুনা। 
এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামান, সহ সভাপতি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, পীযুষ বন্দোপাধ্যায়, ড. ইনামুল হক, মোবারক আলী শিকদার, কে এম ফিরোজ, রোকেয়া প্রাচী, শিরীন বকুল, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কবি হালিম আজাদ, কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষালসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।
এ সময় আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা স্বদেশে প্রত্যাবর্তন করেই এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। এছাড়া দেশে আইনের অধিকার প্রতিষ্ঠাসহ তিনি যুদ্ধাপরাধীদের বিচারের কার্যক্রম শুরু করে একজনের বিচারের রায় কার্যকরও করেছেন।
বক্তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব নাগরিককে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এ সময় বক্তারা বলেন, এ দেশে বঙ্গবন্ধুর নাম ব্যবহার করে কিছু স্বার্থবাদী মহল যারা বাংলাদেশ টেলিভিশন ও শিশু একাডেমিকে ধ্বংস করেছিল, যারা এই নামটিকে ব্যবহার করে ব্যাংক থেকে লোন গ্রহণ করেছে এবং বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ করেছে, স্কুলের জায়গা আত্মসাত করেছে তারা আজ নতুন করে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। এদের সম্পর্কে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ও মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ ও আওয়ামী লীগ কর্মীদের সজাগ থাকারও আহ্বান জানান তারা। সভা শেষে সংগঠনের শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া