adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃতীয় দিনের গণশুনানি শুরু

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট  : নারায়ণগঞ্জের আলোচিত সেভেন ‘মার্ডারের’ ঘটনায় তৃতীয় দিনের গণশুনানি সিদ্ধিরগঞ্জ পাওয়ার হাউজের গেস্ট হাউজে শুরু হয়েছে। শনিবার বেলা পৌনে ১১টায় গণশুনানি শুরু হয়। এরই মধ্যে সেখানে কয়েকশ’ মানুষ উপস্থিত হয়েছেন। তবে প্রশাসন থেকে জানানো হয়েছে, যারা ঘটনার প্রকৃত প্রত্যক্ষদর্শী, শুধু তারাই যেন সাক্ষ্য দেন। এর আগে তদন্ত কমিটির কাছে গত ১০ মে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে নিহত সাতজনের পরিবারের ২৫ জন সদস্য সাক্ষ্য দেন। ১২ মে জেলা সার্কিট হাউজে প্রথম দফার গণশুনানিতে ৬ জন সাক্ষ্য দেন। ১৫ মে দ্বিতীয় দফার গণশুনানিতে ৯৮ জন নাম অন্তর্ভুক্ত করলেও সাক্ষ্য দেন ৭১ জন। দ্বিতীয় দফায় গণশুনানি চলাকালে নিহত প্যানেল মেয়র নজরুলের স্বজনরা সিদ্ধিরগঞ্জে গণশুনানি করার দাবি জানান।

৭ সদস্যের তদন্ত কমিটির প্রধান জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহজাহান আলী মোল্লা বৃহস্পতিবার সাংবাদিকদের জানিয়েছিলেন, দ্বিতীয় দফার গণশুনানিতে বেশিসংখ্যক লোক সাক্ষ্য দিয়েছেন। দু’দিনের গণশুনানিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উপাত্ত সংগ্রহ করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা সম্ভব হচ্ছে না। 
অভিযুক্ত র‌্যাব কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হবে কী না মর্মে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি বলেন, তদন্তের স্বার্থে যাকে প্রয়োজন তাকেই জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে, নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাব-১১ এর সাবেক কমান্ডিং অফিসার লে. কর্নেল তারিক সাঈদ মোহাম্মদ ও মেজর আরিফ হোসেনকে শুক্রবার দিবাগত রাত সোয়া ৩টায় ঢাকা সেনানিবাস থেকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। 
নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ উদ্দীন  এবং ঢাকা ক্যান্টনমেন্ট থানার ডিউটি অফিসার মামুনুর রশীদ গ্রেফতারের বিষয়টির সত্যতা  নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া