adv
৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মেঘনায় লঞ্চ ডুবিতে লাশ উদ্ধার ৪৫

yyyyyyyyyyyডেস্ক রিপোর্ট : যতক্ষণ মৃতদেহ পাওয়ার সম্ভাবনা থাকবে ততক্ষণ পর্যন্ত উদ্ধার কাজ পরিচালনা করা হবে বলে জানিয়েছেন গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস।   
শনিবার সকালে বিআইডব্লিউটিএ’র পক্ষ থেকে  উদ্ধার অভিযানের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করার পর স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি। 
ওসি জানান, উদ্ধার কাজ অব্যাহত থাকবে। আশপাশের তিন কিলোমিটার পর্যন্ত এলাকায় লাশের সন্ধানে উদ্ধার কাজ পরিচালনা করা হবে। তিনি জানান, লঞ্চটিকে সোজা করে ভাসানো হবে। তারপর আবার উদ্ধার কাজ পরিচালনা করা হবে। 
এখনও অর্ধশতাধিক মানুষ নিখোঁজ রয়েছেন এবং নিখোঁজদের তালিকা তৈরির চেষ্টা চলছে বলেও জানান তিনি। এসময় তিনি সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বলেন, শেষ পর্যন্ত চেষ্টা করা হবে। যতক্ষণ মৃত দেহ পাওয়ার সম্ভাবনা থাকবে ততক্ষণ উদ্ধার কাজ পরিচালনা করা হবে।   
বৃহস্পতিবার বিকেল থেকে শনিবার সকাল পর্যন্ত মোট  ৪৫টি মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ৪৫ লাশের মধ্যে ৩৯ জনের লাশ শনাক্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এদের মধ্যে ৩০ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন, জুলহাস হোসেন (৩৪), মোশারফ দেওয়ান (৩৫), জামাল শিকদার (৫০) ও তার ছেলে আবির (১১), সেতারা বেগম (৫৫), টুম্পা বেগম (২৬), শিশু মাহি, শিশু সুমনা, জলিল মালত (৫০), মানিক (১৪), আব্দুল্লাহ আল রেদওয়ান (৪০), রাফিয়া বেগম (৬০), খোরশেদ আলম খোন্দকার (৭৫), ওসমান গণি মোল্লা (৭০), ইসমাইল ফকির (৬০), কৃষ্ণ কমল দাস ৫০, আব্দুল জলিল (৫৫), তাসলিমা আক্তার রিয়া (২৫), রাশিদা বেগম (৫৬), লাইলী বেগম (৫৫), ঋতু (২৪), আব্দুল মান্নান দেওয়ান (৬৫), লক্ষ্মী দাস (৮৫), রজিয়া (৩২), শিশু রুমান, আব্দুল জলিল খান (৭০), মিন্টু সুখানী (৪০), মাসুম (৩৮), রিমা আক্তার (৩২)।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া