adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে

স্পোর্টস ডেস্ক : দুই বছরের মাথায় নিষেধাজ্ঞামুক্ত হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ২০১২ সালে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করার দায়ে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) কোলকাতা নাইট রাইডার্স মালিককে ওয়াংখেড়ে ৫ বছরের জন্য নিষিদ্ধ করে। তবে নিজেদের স্বার্থেই এখন তারা সে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিচ্ছে। ইন্টারনেট
চলতি আইপিএল সেভেনের চূড়ান্ত খেলা আয়োজনের জোর প্রচেষ্টা চালাচ্ছে এবার মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন। বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনও তারা পেয়ে গেছে ইতিমধ্যেই। তবে সমস্যা একটাই। তা হচ্ছে আইপিএল ফাইনাল আয়োজন করতে হলে ১৪ শর্ত মানতে হয় আয়োজকদের। আর তার মধ্যে একটি শর্ত হচ্ছে, ফাইনালে সব দলের মালিককে স্টেডিয়ামে প্রবেশাধিকার দিতে হবে। আর এ জন্যই নিজেদের স্বার্থ রার্থেই বলিউড বাদশাহর নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে এমসিএ। চলতি আসরের ফাইনাল আয়োজনের জন্য মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে এখন মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন।
প্রসঙ্গতঃ ২০১২ সালে মুম্বাইয়ে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একটি খেলায় কোলকাতা নাইট রাইডার্সের জয়ের আনন্দে শাহরুখ মাঠে প্রবেশ করতে গেলে বাঁধা দেয় কর্তব্যরত নিরাপত্তাকর্মীরা। ফলে সেই নিরাপত্তাকর্মীর সঙ্গে অশোভন আচরণ করেন তিনি। অভিযোগ ওঠে, শাহরুখ এ সময় মদ্যপ ছিলেন। এ ঘটনার জেরে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন শাহরুখকে পাঁচ বছরের জন্য ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিষিদ্ধ ঘোষণা করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া