adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব নজরুলের শ্বশুরকে মেরে ফেলার হুমকি দিচ্ছে

ডেস্ক রিপোর্ট : র‌্যাব মেরে ফেলতে পারে এমন আশঙ্কা প্রকাশ করে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা দাবি করেছেন নারায়ণগঞ্জে খুন হওয়া প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সার্কিট হাউসে স্যাগ্রহণ শেষে সাংবাদিকদের কাছে তিনি এ আশঙ্কার কথা জানান।
শহীদুল ইসলাম বলেন, র‌্যাব আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। তারা যেকোনো সময় আমাকে অপহরণ করতে পারে। তাই প্রধানমন্ত্রীর কাছে আমি আমার নিরাপত্তার দাবি জানাচ্ছি। সাত খুনের ঘটনায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দ্বিতীয় দফায় গণশুনানিতে স্যা নেয়া হয়। হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি সার্কিট হাউসে এ গণশুনানি করে।
গণশুনানি শেষে শহীদুল ইসলাম সাংবাদিকদের আরও বলেন, ‘ সাত খুনের সারিা সবাই সিদ্ধিরগঞ্জের। এ জন্য গণশুনানি যেন সিদ্ধিরগঞ্জে করা হয়। স্যাগ্রহণ সিদ্ধিরগঞ্জে হলে আরো অনেকেই স্যা দিতে আসতেন। নূর হোসেনের ভয়ে এখানে কেউ স্যা দিতে আসছে না। আসামি গ্রেপ্তার না হওয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের বিচারের যে আশ্বাস দিয়েছে আমারা তাতে সন্তুষ্ট।
এর আগে ১২ মে প্রথম অুনষ্ঠিত গণশুনানিতে সাতজন স্যা দেন। এই তদন্ত কমিটি ৯ মে নিহত ব্যক্তিদের স্বজনদের স্যা নিয়েছে। সেদিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ নিহত সাতজনের পরিবারের সদস্যরা স্যা দিয়েছেন। ৮ মে দুপুরে তদন্ত কমিটি নারায়ণগঞ্জে যায় এবং ঘটনাস্থল পরিদর্শন করে।
উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। এরপর শীতল্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের হয়। মামলা প্রধান আসামী কাউন্সিলর নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ১৬ জনকে আটক করে।
এ ঘটনায় নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলামসহ তার পরিবার থেকে অভিযোগ করা হয়, ৬ কোটি টাকার বিনিময়ে র‌্যাবকে দিয়ে ওই সাতজনকে হত্যা করিয়েছেন নূর হোসেন।
এ অভিযোগের পর গত ৬ মে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ, সাবেক অধিনায়ক মেজর আরিফ হোসেন ও লে. কমান্ডার এম এম রানাকে চাকরিচ্যুত করা হয়।
এরপর গত ১৩ মে দুপুরে নারায়ণগঞ্জের ৭ খুনের ঘটনায় তিন র‌্যাব কর্মকর্তাকে গ্রেপ্তারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আইজিপিকে নির্দেশ দেন হাইকোর্ট। দণ্ডবিধি বা বিশেষ মতা আইনে তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া না গেলে তাদের ৫৪ ধারায় গ্রেপ্তার করতে বলেন আদালত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া