adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশি ‘সানি লিওন’ নায়লা

evsjv‡`wk ‘mvwb wjIb’ bvqjvডেস্ক রিপোট : পেশায় তিনি দন্ত-চিকিতসক। কিন্তু মডেলিংও করেন। বিভিন্ন পণ্যের স্থিরচিত্রে অংশ নিয়েছেন। করেছেন টিভি বিজ্ঞাপনও। তার নাম নায়লা নাঈম। কিন্তু সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে তাকে সবাই চেনে ‘সানি লিওন’ নামে। মজা করে সবাই তাকে ‘বাংলাদেশি সানি লিওন’ নামে ডাকে। না, পর্নো ছবিতে তিনি অভিনয় করেননি। কিন্তু ফেসবুকে নিজের পেইজে তিনি নিজের ভয়াবহ খোলামেলা ছবি একের পর এক আপলোড করে যাচ্ছেন। আর এই ছবিগুলোই নায়লাকে ‘বাংলাদেশি সানি লিওন’র তকমা দিয়েছে। 
মানুষ এসব ছবি নিয়ে সমালোচনা করলেও নায়লা তাতে কিছু মনে করেন না। তিনি নিজেকে আধুনিক মডেল মনে করেন। আর আধুনিক মডেলরা এ ধরনের ছবি তুলবে, এটাই স্বাভাবিক। নায়লার যুক্তি এমনই।
নায়লা এখন চলচিত্রে ব্যস্ত হওয়ার চেষ্টা করছেন। তার খোলামেলা ছবি দেখে নির্মাতা তন্ময় তানসেন ‘রান আউট’ ছবিতে তাকে আইটেম গার্ল করেছেন। নায়লা বলেন, ‘আমি আইটেম গানের অভিনেত্রী হতে চাই না। অভিনেত্রী হতে চাই। বর্তমানে আমার হাতে তিনটি নতুন ছবির কাজ আছে। এর মধ্যে রিজভি খানের নাম ঠিক না হওয়া একটি ছবি। আর অন্যটির নাম ‘ওয়ান মিলিয়ন ডলার’। ইচ্ছে আছে এখন থেকে ভালো কিছু গল্পের ওপর কাজ করার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া