adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গণজাগরণের ব্যানারে ব্যবসা না করার অনুরোধ

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চ পুনরায় ঐক্যবদ্ধ না হওয়া পর্যন্ত মঞ্চের ব্যানার ব্যবহার করে ব্যবসা না করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছে দেশের ৩৩টি সামাজিক, সাংস্কৃতিক ও ছাত্র সংগঠন।
বৃহস্পতিবার বিকেলে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।
সংবাদ সম্মেলনে মূল বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) সভাপতি সামসুল ইসলাম সুমন বলেন, ‘গণজাগরণ মঞ্চ লাখো মানুষের মঞ্চ। কেউ এ মঞ্চের ব্যক্তিগত মালিকানা দাবি করে কোনো আন্দোলন করতে পারবেন না। যত দিন পর্যন্ত মঞ্চ পুনরায় ঐক্যবদ্ধ না হয়, ততদিন এ মহৎ নামটি কেউ ব্যবহার করবেন না।
বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ও গণজারণ মঞ্চের অন্যতম সংগঠক বাপ্পাদিত্য বসু বলেন, ‘আমরা ল করছি, মঞ্চের বিভক্তির পর থেকে বিভিন্ন প রাজনৈতিক সংগঠনগুলোর মতো আচরণ করছে। পরস্পরকে স্বাধীনতাবিরোধী শক্তি আখ্যা দিয়ে নোংরামি চালিয়ে যাচ্ছে। এসব সমস্যা থেকে উত্তরণ প্রয়োজন।
শুরু থেকে মঞ্চের সঙ্গে যুক্ত সব সামাজিক, সাংস্কৃতিক ও ছাত্র সংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘বিভক্তির সুযোগ নিয়ে স্বাধীনতাবিরোধী শক্তি আরও সহিংসতা চালাতে পারে।
এ ব্যাপারে গণজাগরণ মঞ্চ একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের প্রতিক্রিয়া জানার জন্য তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া