adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গণজাগরণের ব্যানারে ব্যবসা না করার অনুরোধ

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চ পুনরায় ঐক্যবদ্ধ না হওয়া পর্যন্ত মঞ্চের ব্যানার ব্যবহার করে ব্যবসা না করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছে দেশের ৩৩টি সামাজিক, সাংস্কৃতিক ও ছাত্র সংগঠন।
বৃহস্পতিবার বিকেলে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।
সংবাদ সম্মেলনে মূল বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) সভাপতি সামসুল ইসলাম সুমন বলেন, ‘গণজাগরণ মঞ্চ লাখো মানুষের মঞ্চ। কেউ এ মঞ্চের ব্যক্তিগত মালিকানা দাবি করে কোনো আন্দোলন করতে পারবেন না। যত দিন পর্যন্ত মঞ্চ পুনরায় ঐক্যবদ্ধ না হয়, ততদিন এ মহৎ নামটি কেউ ব্যবহার করবেন না।
বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ও গণজারণ মঞ্চের অন্যতম সংগঠক বাপ্পাদিত্য বসু বলেন, ‘আমরা ল করছি, মঞ্চের বিভক্তির পর থেকে বিভিন্ন প রাজনৈতিক সংগঠনগুলোর মতো আচরণ করছে। পরস্পরকে স্বাধীনতাবিরোধী শক্তি আখ্যা দিয়ে নোংরামি চালিয়ে যাচ্ছে। এসব সমস্যা থেকে উত্তরণ প্রয়োজন।
শুরু থেকে মঞ্চের সঙ্গে যুক্ত সব সামাজিক, সাংস্কৃতিক ও ছাত্র সংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘বিভক্তির সুযোগ নিয়ে স্বাধীনতাবিরোধী শক্তি আরও সহিংসতা চালাতে পারে।
এ ব্যাপারে গণজাগরণ মঞ্চ একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের প্রতিক্রিয়া জানার জন্য তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া