adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

র‌্যাবের বিলুপ্তি চান না রওশন এরশাদ

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদনিজস্ব প্রতিবেদক : এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাহিনীকে বিলুপ্তি করা ঠিক হবে না বলে জানিয়েছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।
এ জন্য তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে র‌্যাবকে ঢেলে সাজানোর আহ্বান জানিয়েছেন। বুধবার এক বিবৃতিতে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টি নেতা রওশন এরশাদ এ আহ্বান জানান।
বিএনপি যখন র‌্যাবকে বিলুপ্ত করার দাবি জানিয়েছে, প্রয়োজনে আন্দোলনে নামার হুমকি দিয়েছে, ঠিক সেই সময়ে র‌্যাব বহাল রাখার দাবি জানালেন বিরোধীদলীয় এই নেতা।
বিবৃতিতে রওশন বলেন, গুটিকয়েক জন র‌্যাব সদস্যদের জন্য এ বাহিনীকে বিলুপ্ত করা ঠিক হবে না। র‌্যাব ইতোপূর্বে অনেক ভালো কাজ করেছে। ফলে, দেশের আইন-শৃঙ্খলার অনেক উন্নতিও হয়েছে।
নারায়ণগঞ্জের সাত হত্যাকাণ্ডের ঘটনাকে দুঃখজনক ও ন্যাক্কারজনক উল্লেখ করে বিরোধী দলীয় এ নেতা বলেন, দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা অবশ্যই নিতে হবে। অপরাধী যেই হোক, কারো প্রতি নমনীয় না হয়ে বিচারকাজ সঠিকভাবে পরিচালনা করতে হবে।
নারায়ণগঞ্জের ঘটনায় হাইকোর্টের নির্দেশ অনুযায়ী, দোষীদের গ্রেফতারে সরকারকে দ্রুত ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান তিনি। 
একই সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া