adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা হত্যার জের – কালীগঞ্জে আ.লীগের ৩ কর্মীর বাড়িতে আগুন


ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির সহ সভাপতি ইসমাইল হোসেন হত্যার জের ধরে আওয়ামী লীগের তিন কর্মীর বাড়িতে আগুন দিয়েছে বিএনপির নেতাকর্মীরা।
মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে কালীগঞ্জ পৌরসভার চাপালী গ্রামের আওয়ামী লীগ কর্মী শাহজাহান আলী, আজিজার রহমান ও আতিয়ার রহমানের বাড়ি পুড়িয়ে দেয় তারা।
আগুনে তিনটি বাড়ির যাবতীয় মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যেতে চাইলেও বিক্ষুব্ধদের বাধায় যেতে পারে নি তারা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে আওয়ামী লীগের তিন কর্মীর বাড়িতে আগুন দিলে ঘটনাস্থলে উপস্থিত থাকা উপ-পুলিশ পরিদর্শক নীরব হোসেনের নেতৃত্বে নীরব দর্শকের ভূমিকা পালন করেছে পুলিশ সদস্যরা।
কালীগঞ্জ বাজার দোকান মালিক সমিতি হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মঙ্গলবার বিকেল ৫টা থেকে দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে।
কালীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শহিদুজ্জামান বেল্টু অভিযোগ করে বলেন, চাপালী গ্রামের লুৎফর রহমানের ছেলে শাজাহানের নেতৃত্বে প্রকাশ্যে বিএনপি নেতা ইসমাইলকে খুন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া