adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বামবায় ফিরলো এলআরবি

বামবায় ফিরলো এলআরবিবিনোদন প্রতিবেদক : বাংলাদেশের প্রথমসারির ব্যান্ড এলআরবির সঙ্গে বামবার ভুল বোঝাবুঝির অবসান ঘটল। ১১মে রাজধানীর একটি রেস্টুরেন্টে একসঙ্গে মিলিত হন এলআরবিসহ বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা)-এর সকল সদস্য। 
সেখানে দীর্ঘসময় আলোচনা শেষে নিজেদের মধ্যে ঘটে যাওয়া ভুল বুঝাবুঝির অবসান ঘটান তারা। এ বিষয়ে বামবা সভাপতি হামিন আহমেদ বলেন, এলআরবি আমাদের গুরুত্বপূর্ণ সদস্য। কিছুদিন আগে বামবা থেকে সদস্যপদ প্রত্যাহারের আবেদন করলেও সেই আবেদনে আমি স্বাক্ষর করিনি। আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি ছিল, তা আমরা গতকাল সামনা সামনি বসে সমাধান করেছি।
তিনি আরো বলেন, আগের ঝামেলার সব এখন অতীত। আমরা একসঙ্গে ছিলাম একসাথেই আছি। এ বিষয়ে আইয়ুব বাচ্চু বলেন, আমাদের সবারই বয়স হয়েছে। হামিন ভাই, বাবু ভাই, টিপু সবাই মিটিং এ যেতে আমাকে ফোন করেন। তাছাড়া আমি বামবার ফাউন্ডার সদস্য। সেই দায়িত্ব থেকে এবং সবকিছু মিলে বলতে চাই আমাদের নিজেদের মধ্যে ঘটে যাওয়া ভুল বুঝাবুঝির সমাধান আমরা করে ফেলেছি। আর ব্যান্ড মিউজিক শ্রোতাদের জন্য বলেতে চাই, অল ইজ ওয়েল। 
এই শিল্পকে আমরা সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিসিবি আয়োজিত সেলিব্রেশন কনসার্টে অংশ নেয়া ব্যান্ড এলআরবি ও  মাইলস এর মধ্যে কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। এরই রেশ ধরে নানাকারণে বামবা থেকে সদস্যপদ প্রত্যাহার করতে চেয়েছিল এলআরবি।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া