adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিশু অপহরণের পর খুন

ডেস্ক রিপোর্ট : সাভারে একটি শিশুকে অপহরণের পর হত্যা করেছে দুর্বত্তরা। হত্যার আগে তার ওপর নির্মম পাশবিক নির্যাতন চালানো হয় বলে জানিয়েছে পুলিশ। জড়িত সন্দেহে এ ঘটনায় সেলিম নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সকালে বিরুলিয়ার আকরান এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করা হয় শিশুটির লাশ। পুলিশ জানায়, ব্যাটারিচালিত অটোরিকশার চালক গোলাম আজমের পাঁচ বছরের শিশুকন্যা বৃষ্টিকে গত রোববার সন্ধ্যায় বাড়ির সামনে থেকে তুলে নেয় দুর্বত্তরা।
সকালে খোঁজাখুজি করে ওই এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করা হয় শিশুটির লাশ। সাভার মডেল থানার ওসি মোস্তফা কামাল জানান, প্রতিবেশী বখাটে সেলিমের পরিধেয় কাপড়ে রক্ত দেখে নিহত শিশুটির বাবার সন্দেহ হয়। তাকে আটক করে এলাকাবাসী গণধোলাই দিলে অপহরণ ও হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে সেলিম (২৬)। সে পিরোজপুর জেলার সদর থানার টোনা গ্রামের কবির উদ্দিনের ছেলে।
আটক সেলিম জানিয়েছে, বাড়ির সামনে থেকে গত রোববার সন্ধ্যায় শিশুটিকে সে তুলে নিয়ে নিজের বাসায় আটকে রাখে। সন্দেহ এড়াতে বৃষ্টির খোঁজে তার পরিবারে সঙ্গে বিভিন্ন স্থানে খোঁজ করে সে।
রাতে সে বাসায় ফিরে বৃষ্টির ওপর চালায় পাশবিক নির্যাতন। পরে ঘটনাটি জানাজানির ভয়ে শিশুটির গলায় নিজের পরনের গেঞ্জি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশটি বাড়ির পেছনের ভুট্টা ক্ষেতে ফেলে দেয়।
ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কি’না তা খতিয়ে দেখছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া