adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবারের মত অর্ধনগ্ন জেরিন খান!

cÖ_gev‡ii gZ Aa©bMœ †Rwib Lvb!ডেস্ক রিপোর্ট : গত বছর কোন ছবি মুক্তি পায়নি বলিউড অভিনেত্রী জেরিন খানের। সেই হিসেবে আলোচনায়ও কম ছিলেন তিনি। তবে চলতি বছর তিনি চারটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে ‘পার্টনার -২’-এ আবারও সালমান খানের বিপরীতে অভিনয় করছেন জেরিন।
এর বাইরেও ‘দ্য লিজেন্ড অব মিসেল মিশরা’ এবং ‘অমর মাস্ট ডাই’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। এই ছবিগুলোর মাধ্যমে চলতি বছরের মাঝামাঝি থেকেই দর্শকদের সামনে নিয়মিত হাজির হতে যাচ্ছেন তিনি। তবে নতুন খবর হচ্ছে, সম্প্রতি একটি কা- ঘটিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন জেরিন খান। জনসম্মুখে অর্ধনগ্ন হয়ে হাজির হয়েছেন তিনি।
এই প্রথমবারের মতো এমন কান্ড ঘটালেন এ বলিউড তারকা। সম্প্রতি মুম্বইতে একটি স্পা লঞ্চিং পার্টিতে অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে আসেন জেরিন। মূলত এই স্পা প্রতিষ্ঠানের মালিকের সঙ্গে বন্ধুত্বের সূত্রেই তিনি এখানে আসেন। কিš‘ অনুষ্ঠানস্থলে প্রবেশ করতেই জেরিনের দিকে সবার নজর চলে যায়। অর্ধনগ্ন হয়ে এখানে হাজির হন তিনি। এ সময় তার পরনে ছিল কালো রঙা অন্তর্বাস।
এমন পোশাকে জনসম্মুখে আসায় বেশ সমালোচনার মুখে পড়েন জেরিন। অনেকেই বলাবলি করেছেন, পোশাকটি পরার পর বুঝি নিজেকে আয়নায় দেখেননি জেরিন। কারণ, অন্তর্বাসটিও ঠিক করে পরে আসেননি তিনি। সব মিলিয়ে বিষয়টি নিয়ে ভারতীয় মিডিয়াগুলোও ফলাও করে সংবাদ প্রকাশ করছে। ধারণা করা হচ্ছে, আলোচনায় আসার জন্য জেরিন খান এমন পোশাক পরে সবার সামনে এসেছেন।
কারণ, অনেক দিন ধরে মিডিয়ার নজরে নেই তিনি। এদিক থেকে সফলও হয়েছেন জেরিন। এরই মধ্যে টিভি চ্যানেল ও পত্রিকাগুলো মেতে উঠেছে তাকে নিয়ে। নতুন করে আলোচনায় আসার জন্য এমন পন্থা এই প্রথমবারের মতো অবলম্বন করলেন তিনি। এখন সময়ই বলে দেবে জেরিনের এমন কান্ড তার ক্যারিয়ারে কতটুকু প্রভাব ফেলবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া