adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্তানকে বিষ খাইয়ে মারলেন মা

ছবি: প্রতীকীআন্তর্জাতিক ডেস্ক : মা! এই একটি কথায়ই যেন লুকিয়ে আছে পৃথিবীর সব ভালোবাসা, মমতা, স্নেহ, শাসন, অনুপ্রেরণা ও সাহস। ক্ষুধার্ত বাঘের সামনে থাকলেও মা যখন পাশে থাকেন তখন নিজেকে পৃথিবীর সবচেয়ে নিরাপদ মানুষটি মনে হয়। অথচ এই মমতাময়ী মায়ের খাওয়ানো বিষের জ্বালায়ই মরতে হলো পাকিস্তানের পাঁচ বছর বয়সী এক শিশু সন্তানকে। মৃত্যুর প্রহর গুনছে আরও দুই শিশু সন্তান।
রোববার বিশ্ব মা দিবসের ঠিক আগের দিনই শনিবার অভিমানী মায়ের নির্মম এই আচরণের ঘটনা ঘটেছে  পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে। স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, শনিবার স্বামীর সঙ্গে ঝগড়ার জের ধরে অভিমান করে তিন শিশু সন্তানকে কীটনাশক খাইয়ে দেন পাঞ্জাবের ফয়সালাবাদ সিটির শাহজাদ শহরের বাসিন্দা সদাফ বিবি। পরে তিন সন্তানকে হাসপাতালে নেওয়া হলে একজন মারা খবরে তিনি নিজেও একসঙ্গে অনেক ওষুধ খেয়ে আত্মহননের চেষ্টা করেন।
সংবাদ মাধ্যমগুলো আরও জানায়, দ্বিতীয় বিয়ে করার জন্য সদাফ বিবির অনুমতি চাইতে গেলে স্বামীর সঙ্গে তার তুমুল বিবাদ বেধে যায়। এর জের ধরে সদাফ তার তিন শিশু সন্তানকে কীটনাশক খাইয়ে দেন।
দ্রুত তিন শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তবে চিকিতসকরা দু’জনকে দ্রুত চিকিতসা দিয়ে বেঁচে থাকার আশা জিইয়ে রাখলেও পাঁচ বছর বয়সী কিরণ চলে যান পরপারে।

নিজের শিশু কন্যা কিরণ মারা যাওয়ার পর অনেকগুলো ওষুধ গিলে আত্মহননের চেষ্টা করেন সদাফও। তবে হাসপাতালের চিকিতসকরা তাকে শান্ত করেন। শিশু সন্তানকে হত্যা ও আত্মহত্যার চেষ্টার পর সদাফ বিবিকে আটক করেছে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া